Home / মিডিয়া নিউজ / প্রেম নিয়ে সারাকে কারিনা কাপুরের পরামর্শ

প্রেম নিয়ে সারাকে কারিনা কাপুরের পরামর্শ

সৎমা হলেও সারা আলী খান ও ইব্রাহিম আলী খানের সঙ্গে কারিনা কাপুরের সম্পর্ক চমৎকার।

দুজনেই তাঁদের এই মায়ের সঙ্গে নিজেদের ব্যক্তিগত অনেক কথাই বলেন। বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হওয়ায়

স্বামী সাইফ আলী খানের প্রথম পক্ষের সন্তানদের প্রেমবিষয়ক নানা পরামর্শ দেন কারিনা কাপুর খান।

কারিনা কাপুর সম্প্রতি উপস্থিত হন একটি টক শোতে। সঙ্গে ছিলেন বন্ধু অমৃতা অরোরা। সৎমেয়ে সারাকে প্রেম বিষয়ে কী কী পরামর্শ দেন তিনি, সেসব নিয়ে ওই অনুষ্ঠানে কথা বলেন কারিনা। সারাকে তিনি পরামর্শ দিয়েছেন, ’প্রথম হিরোর সঙ্গেই ডেটিংয়ে চলে যেয়ো না।’

সারা আলী খানের প্রথম ছবি কেদারনাথ-এর নায়ক সুশান্ত সিং রাজপুত। নামটি উচ্চারণ না করলেও কারিনা যে সুশান্ত সিংয়ের কথাই বলতে চেয়েছেন, সেটা বুঝতে বাকি থাকে না। তবে কি সুশান্তের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল সারার? এ ব্যাপারে অবশ্য কিছুই বলতে চাননি কারিনা।

সুশান্তের সঙ্গে প্রেম থাকুক বা না থাকুক, কার্তিক আরিয়ানের সঙ্গে যে সম্পর্ক ছিল সেটি অনেকবার অনেক জায়গায় প্রকাশ করেছেন সারা আলী খান। তবে কেদারনাথ মুক্তির পর সুশান্তের সঙ্গে সারার প্রেমের গুঞ্জন তৈরি হয়েছিল। অবশ্য সেই গুজব হাওয়ায় উড়ে গেছে দ্রুত।

ওই অনুষ্ঠানে কারিনা তাঁর স্বামী সাইফ আলী খানকে নিয়েও কথা বলেছেন। সাইফের কোন বদভ্যাসে বিরক্ত তিনি? সেটা হচ্ছে দুনিয়ার যেখানেই যাক না কেন, সাইফের ফুট ম্যাসাজের দরকার হয়। সেটা বিমানেই থাকুক বা বিমানবন্দরে।

আগেও সৎমাকে নিয়ে কথা বলেছেন সারা। কারিনাও স্বামীকে বলে দিয়েছিলেন, ’আমি সারা ও ইব্রাহিমের মা হতে পারব না। তবে ভালো বন্ধু হতে পারব। কারণ তাদের একজন খুব ভালো মা আছেন, যিনি তাদের খুব আদরে বড় করে তুলেছেন। আমি তাঁদের ভালোবাসব, কিন্তু তাদের মা হতে যাব না। তাদের জীবনে যখন যা প্রয়োজন হবে, আমি সেটা পূরণ করতে চেষ্টা করব।’ সূত্র: হিন্দুস্তান টাইমস

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *