Home / মিডিয়া নিউজ / একে একে দেশ ছাড়ছেন তারকারা

একে একে দেশ ছাড়ছেন তারকারা

একে একে দেশ ছাড়ছেন তারকারা! এর অবশ্য বিশেষ কারণ রয়েছে। প্রতিবারের মতো এবারও

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসছে বাংলাদেশের নাটক, সিনেমা ও সংগীতজগতের তারকাদের সবচেয়ে জমকালো আয়োজন।

আগামী ৪ এপ্রিল জ্যামাইকার আমাজুরা হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ’ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’। ১৭ বছর ধরে এই অনুষ্ঠান হয়ে আসছে। এবারের আয়োজনটি ১৮ তম। ভোটের মাধ্যমে বাংলাদেশের সিনেমা ও গানের সেরাদের পুরস্কৃত করা হয় এই অনুষ্ঠানে।

পুরস্কার নেওয়ার পাশাপাশি নাচ, গান ও অভিনয়ে অংশ নেবেন তারকারা। অনুষ্ঠানে দেশের বিনোদনজগতের প্রায় ২০ জন তারকা অংশ নিচ্ছেন।

এদিকে অনুষ্ঠানে অংশ নিতে বাংলাদেশের এসব তারকা দেশ ছাড়তে শুরু করেছেন। এরই মধ্যে বেশ কয়েকজন যুক্তরাষ্ট্রে পৌঁছেও গেছেন। বাকিদের ৩ এপ্রিলের মধ্যে পৌঁছে যাওয়ার কথা। অনুষ্ঠানটির আয়োজক শো টাইমের প্রেসিডেন্ট ও সিইও আলমগীর খান এমনটিই জানিয়েছেন।

বলিউডের কয়েকজন তারকাও অংশ নিচ্ছেন এই অনুষ্ঠানে। এবার অনুষ্ঠানের বাড়তি চমক বলিউডের সানি লিওনি। এরই মধ্যে এক ভিডিও বার্তায় এই অনুষ্ঠানে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সানি লিওনি।

এবার বাংলাদেশি তারকাদের মধ্যে থাকছেন সুবর্ণা মুস্তাফা, জাহিদ হাসান, নুসরাত ইমরোজ তিশা, তাহসান খান, মেহের আফরোজ শাওন, মিশা সওদাগর, রিজিয়া পারভিন, সাজু খাদেম, আবু হেনা রনি, নাদিয়া, ইমন, প্রভা, পিয়া বিপাশা, নিশাত সাওলা, নাভেদ আহমেদ, ইশরাত পায়েল, তানভীর তারেক, সজল, শিরিন শিলা প্রমুখ।

আয়োজকেরা জানিয়েছেন, সন্ধ্যা ৬টায় শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। এবার এতে উপস্থাপনা করবেন জাহিদ হাসান ও সাজু খাদেম।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *