Home / মিডিয়া নিউজ / প্রেম করতে গিয়ে ধরা খেয়েছি, দেখেছি ভণ্ড ও মিথ্যাবাদী: পপি

প্রেম করতে গিয়ে ধরা খেয়েছি, দেখেছি ভণ্ড ও মিথ্যাবাদী: পপি

সাদিকা পারভীন পপি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী। এই জনপ্রিয় নায়িক একাধিক সিনেমায় অভিনয়

করে দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি তার দক্ষ

অভিনয়ের মাধ্যমে বেশ কিছু পুস্কার পেয়েছেন। তবে এই জনপ্রিয় নায়িকাকে আগের মত এখন আর

চলচ্চিত্রে দেখা যায় না। এরপরও এই জনপ্রিয় নায়িকা প্রায় সময় আলোচনায় আসেন। নায়িকা সাদিকা পারভীন পপির বিয়ে নিয়ে প্রায় সময় আলোচনা দেখা দেয়।

কিন্তু তার সমকালীন সকল নায়িকা সংসার ধর্মে করলেও এই বিষয়ে পপির কোন অগ্রগতি দেখা যায়নি। এদিকে বয়সের ক্যালেন্ডারে একের পর এক পাতা উলটাচ্ছে, কিন্তু বিয়ে করছেন না পপি। ৪৩ বছর বয়সী এই নায়িকা আর কবেই বিয়ে করবেন এ নিয়ে চলছে গুঞ্জন।

তবে এক সাক্ষাৎকারে জানালেন, সৎ ও যোগ্য পাত্র না পাওয়াতে বিয়ে করেননি। তবে খোঁজ চলছে।

সেই সাথে জানালেন বিয়ের তারিখ। আগে কখনো এ নিয়ে মুখ না খুললেও এবার বললেন, সৎ পাত্র মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে। সত্যি কথা কী সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া খুব মুশকিল। সম্পর্কের জায়গাটায় সততা থাকতে হবে। যদি এমন না পাই তাহলে আরও বিশ বছর গেলেও বিয়ে না করার আফসোস হবে না।

তবে কতবার প্রেমের সম্পর্কের জড়িয়েছেন এমন প্রশ্নের জবাবে পপি দিলেন সাফ উত্তর। বললেন, ডজনেরও বেশি ছেলে আমার প্রেমে পড়েছে। কিন্তু আমি এক-দুজনের সঙ্গে প্রেমে পড়েছি। তবে প্রেম করতে গিয়ে ধরা খেয়েছি। যার প্রেমেই পড়েছি, একসময় দেখেছি ভণ্ড, চরিত্রহীন ও মিথ্যাবাদী।

তবে শোবিজ পাড়ায় জোর গুঞ্জন দেশের শীর্ষ কোন নায়কের সাথে বহুদিন আগেই গোপনে বিয়ে করে সংসার করছেন তিনি। যদিও এই বিষয়ে কোন সত্যতা পাওয়া যায়নি।

উল্লেখ্য, নায়িকা সাদিকা পারভীন পপি ১৯৯৭ সালে চলচ্চিত্র জগতে আসেন। এরপর দর্শকদের জন্য একাধিক সিনেমা উপহার দিয়েছেন। তবে এই জনপ্রিয় নায়িকা এখনও বিয়ে করেনি। কিন্ত এবার নায়িকা সাদিকা পারভীন পপি জনালেন, ভালো ছেলে পেলে এ বছরই বিয়ে সেরে ফেলবো।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *