Home / মিডিয়া নিউজ / তার চলে যাওয়াটা মেনে নিতে পারছেন সারা, খুব ভেঙে পড়েছে: বাবা সাইফ আলী খান

তার চলে যাওয়াটা মেনে নিতে পারছেন সারা, খুব ভেঙে পড়েছে: বাবা সাইফ আলী খান

বাবা সাইফ আলী খানের সাথে তার কন্যা সারা আলী খানের সম্পর্কটা একদম বন্ধুর মতো। কন্যার

কোনো কিছু হলেই তা খুব তাড়াতাড়ি বুঝতে পারেন এই অভিনেতা। কয়েকদিন ধরে তার কন্যার মুখে

একেবারে হাসি নেই, একেবারে ভেঙে পড়েছেন। আর এর কারণ হচ্ছে গত কয়েকদিন আগে বলিউডের

একজন উঠতি অভিনেতার চলে যাওয়া। এই অভিনেতার সাথে সারা আলী খানের খুব ভালো সম্পর্ক ছিল। আর এবার মেয়ের সম্পর্কে গণমাধ্যমে কথা বলেছেন বাবা সাইফ আলী খান।

মাত্র ৩৪-এই আ**ত্ম**ঘা**তী হলেন বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এভাবে তার চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না সুশান্তের সহশিল্পী সারা আলী খান। কারণ সুশান্তকে তিনি পছন্দ করতেন। তাই সুশান্তের মৃ\’\’ত্যুর পর খুব ভেঙে পড়েছেন সারা। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন সারা আলী খানের বাবা অভিনেতা সাইফ আলী খান।

অভিষেক কাপুর পরিচালিত \’কেদারনাথ\’ ছবিতে একসাথে অভিনয় করেছিলেন সারা ও সুশান্ত। সারা স্টারকিড হলেও কখনো কোন রকম অহংকার ছিল না। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় যেখানে নিজের অভিনয়ের জন্য সুশান্তকে কৃতিত্ব দিয়েছেন সারা। \’কেদারনাথ\’র সেটে অনেক কিছু আলোচনা করতেন তারা। সুশান্ত সারাকে ইঞ্জিনিয়ারিং, তীর-ধনুক চালানো শেখাতেন। বুদ্ধিমান ছেলে ছিলেন সুশান্ত। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানেও সারা সুশান্তের প্রশংসা করেছেন। বলেছেন, তিনি যে আজ হিন্দি বলতে পারেন, তা সুশান্তের জন্যই। সুশান্ত তাকে বলেছিলেন সেটে যেন হিন্দিতেই কথা বলেন সারা। সেটা মানতে গিয়ে হিন্দি আয়ত্তে আসে তার। এছাড়া অভিনয়ও তিনি সুশান্তের থেকেই শিখেছেন বলে জানান সারা।

এদিকে, এই বলিউডের এই উঠতি অভিনেতার চলে যাওয়া এখনো ভারতবাসী মেনে নিতে পারছে না। আর এই অভিনেতা চলে যাওয়ার পর তার পরিবার থেকে বলিউডের কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করেছে। আর এই মামলার জন্য এখন পর্যন্ত বেশ কয়েকজনকে পুলিশ থানায় ডেকে বিভিন্ন তথ্য রেকর্ড করেছে। আর এদিকে, এই অভিনেতার এমন চলে যাওয়া কোনো ভাবে মেনে নিতে পারছে না সাইফ আলী খানের কন্যা সারা।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *