Home / মিডিয়া নিউজ / দ্বিতীয় স্বামীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে স্ট্যাটাস দিলেন সালমা

দ্বিতীয় স্বামীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে স্ট্যাটাস দিলেন সালমা

বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী তিনি। ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ রিয়েলিটি

শো এর মাধ্যমে তিনি ব্যাপক পরিচিতি পান। আর এই ক্লোজ আপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ এই

শোতে তিনি বিজয়ি হন। তিনি দ্বিতীয় সিরিজের বিজয়ী হয়েছিলেন। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। আর এই কথা গুলো বলছিলাম মৌসুমী আক্তার সালমা কে নিয়ে।

সালমা ২০১১ সালে বিয়ে করেন শিবলী সাদিককে সে সম্পর্ক চুকে যায় ২০১৭ সালে। গত বছরের শুরুতে সালমা তাঁর দ্বিতীয় বিয়ের খবর জানিয়েছেন সংবাদমাধ্যমকে। তখন বলেছেন, ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরকে পারিবারিকভাবে তিনি বিয়ে করেছেন। সাগরের সঙ্গে সম্পর্কটা বেশ চমৎকারভাবেই কাটছে সালমার। কেননা দুজন মিলে নানা পরিকল্পনা করছেন, করছেন সমাজ সেবামূলক কাজ। এরই মাঝে ভালোবাসার সম্পর্ককে চমৎকারভাবেই জিইয়ে রেখেছেন।

সালমা তার ও সাগরের বেশকিছু ছবি সোশ্যাল হ্যান্ডেল ফেসবুকে শেয়ার করেছেন। লিখেছেন, ’ইশক, মোহাব্বত ওর পেয়ার, এ এক গো/পন অনুভূতি, একটু করলাম শেয়ার।’
অনেকগুলো ছবিই শেয়ার করেছেন সালমা, যার প্রতিটি ছবি অবশ্য আলাদাভাবে কথা বলছে।

সালমা আক্তার প্রতিযোগীদের মধ্যে ছিলেন সবচেয়ে কনিষ্ঠ। তিনি ছিলেন একজন সাধারণ পরিবারের সাধারণ মেয়ে। তিনি কুষ্টিয়ার দৌলতপুরের হোসেনাবাদ গ্রামে বেড়ে উঠে। সাধারণভাবে তিনি ফকির লালন শাহের গান গাইতে পছন্দ করেন। তার গান নিয়ে আনুষ্ঠানিক কোনো শিক্ষা ছিল না। সালমা লালন শাহকে তার অনুপ্রেরণা হিসেবে নিয়েছিলেন। তার বাবা তাদের পরিবারের প্রধান উপার্জনকারী ব্যক্তি।

আহমেদ ইমতিয়াজ বুলবুল বলেছিলেন, সে ছিল আসলেই একজন প্রাকৃতিক গায়িকা। আমি সব সময় তার কণ্ঠে বাংলাদেশের গন্ধ পাই। আমি কিছুতেই অবাক হইনি তার প্রথম পুরস্কার পর। সূত্র: কালের কন্ঠ

এদিকে, এই কণ্ঠশিল্পী বর্তমানে অনেক সমাজিক কাজের সাথে যুক্তি রয়েছেন। সামাজিক কাজ করার জন্য তিনি একটি প্রতিষ্ঠান খুলেছেন। আর তার এই কাজে তার বর্তমান স্বামীও অনেক সহযোগীতা করছেন। তবে বর্তমানে বাংলাদেশের এই জনপ্রিয় কণ্ঠশিল্পী তার স্বামীকে নিয়ে অনেক ভালো রয়েছেন আর তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই কথা শেয়ার করেছেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *