Home / মিডিয়া নিউজ / দীর্ঘদিন পর প্রকাশ্যে, একটি অভিযোগে সালমানের জীবন শেষ করেছিলেন ঐশ্বরিয়া

দীর্ঘদিন পর প্রকাশ্যে, একটি অভিযোগে সালমানের জীবন শেষ করেছিলেন ঐশ্বরিয়া

বলিউডের তারকা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তিনি সাবেক বিশ্বসুন্দরী আর এই তারকা অভিনেত্রীকে

নিয়ে বলিউডে একটা সময় ব্যাপক আলোচনা চলতো। বিশেষ করা এই অভিনেত্রীর নামের সাথে

বলিউডের একাধিক নাম জড়িয়েছে। তবে এই অভিনেত্রী মিডিয়া বা জনসাধারণের কাছ থেকে দূরে

থাকার চেষ্টা করে কিন্তু এতেও তিনি ব্যর্থ হন। এদিকে, এই অভিনেত্রীর সাথে এক সময় বলিউডের

জনপ্রিয় তারকা নায়ক সালমান খানের সম্পর্ক ছিল যা নিয়ে প্রায় সময় নানা রকম আলোচনা হয়ে থাকে।

বিটাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বরিয়া ও সালমান। তাদের প্রেম থেকে ব্রেকআপ সবটাই যেন চর্চিত বিষয়। বলিউডে পা রাখার পর ’হাম দিল দে চুকে সানাম’, ’তাল’, ’দেবদাস’, ’মহব্বতে’ একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন সাবেক মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন তাকে। ক্যারিয়ার যখন মধ্যগগণে, তখনই ’হাম দিল দে চুকে সনম’ সিনেমায় সালমান খানের সঙ্গে সম্পর্কে ছিলেন ঐশ্বরিয়া। ছবির গল্পের মতোনই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিলো। সেই সিনেমার পর থেকে গোটা বিটাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরো বেড়েছিল। ঐশ্বরিয়ার ক্যারিয়ার থেকে ব্যক্তিগত জীবন সব সিদ্ধান্ত নিতে শুরু করেন সালমান।

সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সেখানে সালমানের ভাই সোহেল খান ঐশ্বরিয়ার উপর বি’স্ফো’র’ক অভিযোগ এনেছিলেন। যা আজো সরগরম খবরের পাতা। সালমানের সঙ্গে বিচ্ছেদের পর ঐশ্বরিয়া নানা লা’ঞ্ছ’না’র অভিযোগ এনেছিলেন যা সোহেলকে ক্ষু’ব্ধ করেছিল। তিনি জানিয়েছিলেন, ঐশ্বরিয়া সকলের সামনে কাঁ’দছেন এবং হাজারো অভিযোগ আনছেন কিন্তু যখন তাদের বাড়িতে আসতেন তখন আমাদের পরিবারের একজন হিসেবেই তাকে মনে করা হতো। কিন্তু তিনি তা কখনই মনে করেননি।

সোহেল কখনই সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কে সুরক্ষিত মনে করেনি। তিনি সর্বদাই জানতে চাইতেন অ্যাশ তার ভাই সালমানকে কতোটা ভালোবাসে। একবার নয়, একাধিকবার শা’রী’রি’ক নি’র্যা’ত’নে’র শিকারও নাকি হয়েছিলেন ঐশ্বরিয়া। যদিও সালমান এ কথা আজো স্বীকার করেননি এবং সোহেলও এই কথা স্বীকার করেননি। তিনি জানান, ঐশ্বরিয়ার এই ভু’য়া কথাতেই ধ্বং’’স হয়ে গিয়েছে সালমানের জী’বন।

সালমানের সম্পর্কে একাধিক মন্তব্য শোনার পরই সোহেল এতটাই বি’রক্ত হয়েছিলেন যে প্রকাশ্যেই ঐশ্বরিয়াকে ক’টু’ক্তি করেছিলেন।

এদিকে, বলিউড জনপ্রিয় নায়ক সালমান খান এখনো বিয়ে করেননি। তবে প্রায় সময় শোনা যায় তিনি অন্য কারো সাথে প্রেমের সম্পর্ক জড়িয়েছেন। তবে সালমান খান এখনো ঐশ্বরিয়া রাইকে ভুলতে পারেননি মনে করেন অনেকে আর এই কারণে হয়তো তিনি এখনো বিয়ে করছেন না। আর এবার দীর্ঘদিন পর সালমান খানের ভাই এই সকল তথ্য প্রকাশ্যে এনেছেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *