Home / মিডিয়া নিউজ / এবার প্রকাশ্যে, গৌরীকে ধোঁকা দিয়েছিলেন শাহরুখ

এবার প্রকাশ্যে, গৌরীকে ধোঁকা দিয়েছিলেন শাহরুখ

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি কথা উঠলেই শাহরুখ খান ও গৌরী নাম সর্বপ্রথম আসে। আর এই

জনপ্রিয় জুটির প্রেমের সম্পর্কের কথা কম বেশি অনেকের জানা রয়েছে। আর বলিউডের তারকা

নায়ক তার ক্যারিয়ারের শুরুতে অনেক স্ট্রাগল করতে হয়েছে। এই সময় এই নায়কের পাশে ছায়ার

মত ছিলেন তার স্ত্রী গৌরী। তবে তাদের দাম্পত্য জীবনের এই তারকা নায়ক তার স্ত্রী গৌরীকে ধোঁকা দিয়েছিলেন।

কিছুদিন আগে মুম্বাইয়ে অনুষ্ঠিত একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ’মোস্ট স্টাইলিশ কাপল’ পুরস্কার পান শাহরুখ-গৌরী। সেখানে মঞ্চের বড় পর্দায় এই জুটির মধুচন্দ্রিমার একটি রোমান্টিক ছবি দেখানো হয়। সেই সময় মধুচন্দ্রিমা নিয়ে স্মৃতিচারণ করেন শাহরুখ খান।

দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, ’এটা আমার সবচেয়ে পছন্দের ছবি। যখন বিয়ে করি আমি গরিব ছিলাম, অন্যদিকে গৌরী ছিল মধ্যবিত্ত, বেশ ভালো অবস্থা ছিল তাদের। সবাই যা করে আমিও তা-ই করেছিলাম। তাকে প্রতিজ্ঞা করে বলেছিলাম, বিয়ের পর আইফেল টাওয়ার দেখাতে প্যারিস নিয়ে যাব। অবশ্য এটি মিথ্যা ছিল, কারণ আমার কাছে টাকা কিংবা প্যারিস যাওয়ার টিকিট কোনোটিই ছিল না। তবে তাকে মানাতে পেরেছিলাম। পরবর্তী সময়ে রাজু বান গ্যায়া জেন্টলম্যান সিনেমার শুটিংয়ের জন্য আমাদের দার্জিলিং যেতে হয়। যেহেতু গৌরীও বিদেশ ভ্রমণ করেনি তাই আমি তাকে প্যারিস বলে দার্জিলিং নিয়ে গিয়েছিলাম। এই ছিল আমাদের বিয়ের ২০ দিন পর মধুচন্দ্রিমার গল্প।’

শাহরুখ-গৌরী ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ে করেন। এমনকি বিয়ের জন্য নিজের স্যুট কেনার টাকাও ছিল না এই অভিনেতার। জানা যায়, রাজু বান গ্যায়া জেন্টলম্যান সিনেমার কস্টিউম ডিজাইনার থেকে স্যুট ভাড়া নিয়েছিলেন তিনি। বিয়ের ছয় বছর পর পর্যন্ত বলিউডে মোটামুটি স্ট্রাগল করেছেন শাহরুখ।

এদিকে, বলিউডের এই জনপ্রিয় জুটি ঘরে বর্তমানে তিনটি সন্তান রয়েছে।তাদের প্রথম ছেলের জন্ম হয় ১৯৯৭ সালে এরপর তাদের দ্বিতীয় সন্তান মেয়ের জন্ম হয় ২০০০ সালে এবং সর্বশেষে তাদের ঘরে ২০১৩ তৃতীয় সন্তান জন্ম হয়। তাদের এই সন্তানদের নিয়ে বর্তমানে অনেক ভালো রয়েছে এই দম্পতি। আর তাদের প্রথম সন্তান জন্মের পরই এই তারকা নায়ক বলিউডের অন্যতম হয়ে ওঠেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *