Home / মিডিয়া নিউজ / এখনই বিয়ে করছেন না হোমায়রা হিমু

এখনই বিয়ে করছেন না হোমায়রা হিমু

বিয়ে নিয়ে এখনই কোন পরিকল্পনা নেই টিভি অভিনেত্রী হোমায়রা হিমুর। সম্প্রতি অভিনয়ে ব্যস্ততা

ও ব্যক্তিগত অন্যান্য বিষয়ে বলতে গিয়ে তিনি এসব কথা বলেন। দীর্ঘদিন ধরে টিভি নাটকে অভিনয়

করছেন তিনি। বিয়ের বয়স হলেও এখন পর্যন্ত বিয়ে নিয়ে কোন পরিকল্পনা করেননি। এ বিষয়ে হিমু

বলেন, বিয়ে মানুষের জীবনের গুরুত্বপূর্ণ একটি বিষয়। প্রত্যেক মানুষের সঙ্গীর দরকার। কিন্তু আমি এখনও বিষয়টি নিয়ে তেমন কিছুই ভাবছি না। আমার সঙ্গের অনেকেই বিয়ে করে সংসারী হয়েছেন। কিন্তু বিয়ের বিষয়ে আমার এখন কোন পরিকল্পনা নেই বললেই চলে।

বর্তমানে বিভিন্ন চ্যানেলে প্রচার চলতি একাধিক ধারাবাহিক নাটক ছাড়াও নতুন আরও একটি একটি নাটকের শুটিং করছেন হিমু। ফজলুর রহমানের পরিচালনায় এ নাটকের নাম ‘জীবনের অলিগলি’। এরই মধ্যে বেশ কয়েক পর্বের শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন হিমু। এ নাটক ছাড়াও প্রচার চলতি আরও কয়েকটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। এগুলো হলো, ‘হাটখোলা’, ‘ডিবি’, ‘সংঘাত’। প্রতিটি নাটকেই তার চরিত্রে ভিন্নতা রয়েছে বলে জানান হিমু। বৈশাখী টিভিতে প্রচার চলতি ‘সংঘাত’ নাটকে তিনি ভিলেন চরিত্রে অভিনয় করে আলোচিত হন। এ প্রসঙ্গে হিমু জানান, আমার কাছে এ ধরনের চরিত্র বেশি ভাল লাগে। নেগেটিভ চরিত্রে আমাকে দর্শকরা যখন দেখেন, তখন ফেসবুক, ফোনে অনেকের কাছে প্রশংসা শুনেছি। অনেক ভক্ত তাদের ভাল লাগার অনুভূতি প্রকাশ করেছেন। এমন চরিত্র যদি আরও পাই তাহলে আবারও দর্শকের সামনে হাজির হবো।

খণ্ড নাটকের চেয়ে ধারাবাহিকেই বেশি ব্যস্ত সময় কাটান হিমু। তবে মাঝে মাঝে সময় পেলেই খণ্ড নাটকেও দেখা যা তাকে। এরই মধ্যে কয়েকটি খণ্ড নাটকে অভিনয়ের ব্যাপারে কথা চলছে বলে জানিয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি এটিএন বাংলায় ‘কমেডি আওয়ার’ নামে একটি অনুষ্ঠানও সঞ্চালনা করছেন হিমু। উপস্থাপনার অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, আমার কাছে উপস্থাপনা খুবই ভাল লাগে। দর্শকের সামনে ভিন্নরূপে উপস্থিত হতে পারি। আর তাছাড়া কমেডি শো হওয়ায় অনুষ্ঠানটি উপস্থাপনা করতে আমি আরও আগ্রহী হয়ে উঠেছি।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *