Home / মিডিয়া নিউজ / সালমান খান নয়, বরুণ ধাওয়ান বিয়ের প্রস্তাব দিলে রাজি নুসরাত ফারিয়া

সালমান খান নয়, বরুণ ধাওয়ান বিয়ের প্রস্তাব দিলে রাজি নুসরাত ফারিয়া

তিন বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে নুসরাত ফারিয়ার ছয়টি সিনেমা মুক্তি পেয়েছে। কলকাতা বাংলাদেশ

মিলিয়ে প্রায় প্রতিটি ছবিই ছিলো ব্যবসায় সফল। শিগগিরই মুক্তি পাবে নুসরাত ফারিয়ার নতুন সিনেমা

’ইন্সপেক্টর নটি কে’। ছবিতে তার বিপরীতে দেখা যাবে কলকাতার নায়ক জিতকে।

যৌথ প্রযোজনার এই সিনেমার বাংলাদেশ অংশের প্রযোজক জাজ মাল্টিমিডিয়া। ফারিয়ার কাছে প্রশ্ন ছিল, ’জাজের বাইরে অন্য কোনো প্রযোজকের ছবিতে এখন পর্যন্ত কেন দেখা যায়নি তাকে?’ বুদ্ধিমতী ফারিয়া হাসতে হাসতে বলেন, ’অন্য কোনো প্রযোজক আমার কাছে আসে না। সবাই আমাকে খুব দামি ভাবে।’ ভালো ছবির প্রস্তাব পেলে আর ব্যাটে বলে মিলে গেলে নাকি যেকোনো প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গেই কাজ করবেন।

এপার বাংলার আরিফিন শুভ আর ওপার বাংলার জিৎ ও অঙ্কুশের সঙ্গে কাজ করেও আপাতত মন ভরছে না ফারিয়ার। স্বপ্ন দেখছেন বলিউড নায়ক বরুণ ধাওয়ানের সঙ্গে কাজ করার। ’জুডুয়া ২’-এর এই নায়ককে নাকি ইদানীং ফারিয়ার ভীষণ পছন্দ। ফেসবুক ও ইউটিউবে সরাসরি সম্প্রচারিত এ অনুষ্ঠানে ফারিয়ার কাছে জানতে চান, ’বলিউডের সালমান খান সিনেমা ছেড়ে দেওয়ার শর্তে বিয়ের প্রস্তাব দিলে কী করবেন?’ ফারিয়া মজা করে বলেন, ’আমি সালমান খানের অত ভক্ত নই। তবে, এই প্রস্তাবটি বরুণ ধাওয়ান দিলে রাজি হয়ে যেতে পারি।’

তবে, ফারিয়ার বাংলাদেশি ভক্তরা এই ভেবে হতাশ হবেন না। মজার ছলে বরুণকে বিয়ে করার কথা বললেও পাত্র হিসেবে ফারিয়ার প্রথম পছন্দ বাংলাদেশের ছেলে। এ দেশের করপোরেট জগতের কাউকে তিনি বিয়ে করতে চান। যিনি তাকে বুঝবেন ও গুছিয়ে রাখবেন। কাজ নিয়ে আলোচনা-সমালোচনা দুই থাকবে, এটাই স্বাভাবিক। তবে, ফারিয়া যখন যা করেছেন, সেখানেই পূর্ণ মনোযোগ দিয়েছেন।

জানালেন, বিয়ে করলে সংসারের জন্যও ’জীবন’ দিয়ে দেবেন। তাহলে কী বিয়ের পর এই নায়িকা পর্দাকে বিদায় জানাবেন? ফারিয়ার জবাব, কাজ আর সংসার দুটির মধ্যে সমন্বয় করতে পারলে অভিনয় ছেড়ে দেওয়ার কোনো দরকার পড়বে না। এই তারকার মতে, মেয়ে হিসেবে এই পৃথিবীকে তার অনেক কিছু দেয়ার আছে। এ জন্য তিনি নিজেকে অনেক সৌভাগ্যবান মনে করেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *