Home / মিডিয়া নিউজ / স্ত্রীসহ কেন দেখা যায়না অভিনেতা শুভকে?

স্ত্রীসহ কেন দেখা যায়না অভিনেতা শুভকে?

২০১৬ সালের ২০শে সেপ্টেম্বর জমকালো মহরতের মধ্য দিয়ে ’ভালো থেকো’ ছবির দৃশ্যায়ন শুরু হয়।

এরপর নানা চড়াইউৎরাইয়ের পর ছবিটি শেষ করে চলতি বছরের ২ ফেব্রুয়ারি নায়ক আরিফিন শুভর

জন্মদিনের দিন মুক্তির তারিখ ঠিক হয়। কিন্তু সেটা পিছিয়ে আবার ৯ ফেব্রুয়ারি নেয়া হয়। এদিকে

ছবিটির ট্রেলার এখনো প্রকাশ না পাওয়ায় বেশ মনঃক্ষুণ্ণ হয়েছে শুভ ভক্তরা। যদিও ছবিটির পরিচালক প্রযোজক কেউ এর সদ উত্তর দিতে পারেননি।

এদিকে এই ছবির প্রত্যাশা নিয়ে শুভ বলেন, ছবির পুরোর বিষয়টা দর্শকদের উপরই নির্ভর করে। আমি কাজটা যখন করেছি, ভালো কিছুর বিশ্বাস থেকেই কাজটা করেছি। চলচ্চিত্রের গল্পটা নিয়ে আমি আত্মবিশ্বাসী।আর কিছু না হোক দিনশেষে গল্পটা ম্যাটার করে বলে আমার মনে হয়।

তবে সম্প্রতি সব কিছু ছাপিয়ে প্রশ্ন উঠেছে আরিফিন শুভর ব্যক্তিগত জীবন নিয়ে। শুভকে সামাজিক যোগাযোগ সাইট থেকে শুরু করে সশরীরে কোন অনুষ্ঠানে নিজের স্ত্রী অর্পিতার সাথে দেখা যায় নি। এ নিয়ে ভক্তদের মাঝে রয়েছে নানান গুঞ্জন। অনেকেই বলছেন নায়কসুলভ ভাবমূর্তি বহাল রাখতেই নিজের বৈবাহিক জীবনকে আড়াল করছেন জনপ্রিয় এই নায়ক।

এ নিয়ে খুব সহজ ভাবে আরিফিন শুভ বললেন, আমি তো আমার স্ত্রীকে কখনোই লুকাইনি। ’কেউ কেউ’ এই বিষয়টিকে যতটা জটিলভাবে ভাবছেন, বিষয়টি আমি সেভাবে দেখি না। এটা সেই নির্দিষ্ট কিছু মানুষের ভুল ধারণা।
বর্তমানে শুভ ব্যস্ত আছেন রঞ্জন ঘোষের ’আহারে’ সিনেমার প্রস্তুতি, প্রমো শ্যুট নিয়ে। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকেই কলকাতায় শ্যুটিং শুরু হবে। ২৮ ফেব্রুয়ারি অবধি শ্যুটিং চলবে।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *