Home / মিডিয়া নিউজ / পেশাদারিত্বের পরিচয় দিয়ে ফের বড় পর্দায় আসছেন শাকিব-অপু

পেশাদারিত্বের পরিচয় দিয়ে ফের বড় পর্দায় আসছেন শাকিব-অপু

বিনোদন ডেস্ক- ঢাকাই ছবির জনিপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের হাতে থাকা কয়েকটি ছবির

কাজ এখনো শেষ হয়নি। তাই তাদের বিচ্ছেদে দিশেহারা হয়ে পড়েছিল ছবি-সংশ্লিষ্টরা।

তবে পেশাদারিত্বের জায়গায় শাকিব খান ও অপু বিশ্বাস দু’জনেই যে সমান সচেতন। তার প্রমাণ

দিলেন আরও একবার। ’পাঙ্কু জামাই’ ছবির অসমাপ্ত কাজ শেষ করতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন এ জুটি। পাঙ্কু জামাই’ ছবিটির কাজ শুরু হয়েছিল ২০১৬ সালের জানুয়ারিতে। ভালোভাবে এগিয়েও যাচ্ছিল। এরপর একটা সময় গিয়ে শাকিবের সঙ্গে অপুর মনকষাকষিতে আটকে যায় সিনেমাটির কাজ।

প্রায় এক বছরের কাছাকাছি সময় আড়ালে থাকার পর গত বছরের ৭ অক্টোবর ফের এই ছবির শুটিং করেন অপু। তখন এফডিসি ও পুবাইলে তিন দিন শুটিং করেন এই নায়িকা। এরপর তার অংশের কাজ শেষ হয়ে যায়।
সে সময় শাকিব তার অন্য সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। এ কারণে সে সময় সিনেমাটির জন্য শিডিউল মেলাতে পারেননি তিনি। তারপরই অনিশ্চয়তায় পড়ে গিয়েছিল সিনেমাটির ভবিষ্যৎ। সর্বশেষ খবর হলো, অসমাপ্ত কাজটি সম্পন্ন করবেন শাকিব।

শাকিব জানান, ২৭ ফেব্রুয়ারি তার অংশের বাকি থাকা ডাবিংয়ের কিছুটা শেষ করেছেন তিনি। যে অংশের বাকি রয়েছে, সেটাও শিগগিরই শেষ করে দেবেন। শাকিবের ভাষ্য, ’ছবিটির কিছু অংশের ডাবিং বাকি ছিল। সেটা পুরোটা শেষ করতে পারিনি। যতটুকু পেরেছি, করেছি। কারণ নতুন একটি সিনেমার শুটিংয়ে কলকাতায় যাওয়ার কথা ছিল। একটু তাড়াহুড়ো ছিল। বাকি যে অংশের ডাবিং বাকি রয়েছে, সেটা শিগগিরই শেষ করে দিব। কারণ আমি চাই না আমার কারণে কোনো সিনেমার কাজ আটকে থাকুক। প্রযোজক লোকসানে পড়ক।’

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, সব কিছু ঠিক থাকলে কমেডি ধাঁচের গল্পে নির্মিত ’পাঙ্কু জামাই’ ছবিটি আসছে পহেলা বৈশাখে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের সবশেষ ছবি ’রাজনীতি ’গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল। তার পরে আর তাদেরকে একসঙ্গে বড় পর্দায় দেখা যায়নি।
এ পর্যন্ত শাকিব-অপু জুটি বেঁধে ৭৩ টি ছবিতে অভিনয় করেছেন। ২০০৬ সালে ’কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে এই জুটির আগম ঘটে ঢাকাই চলচ্চিত্রে। এরপর ’পিতার আসন’, ’চাচ্চু’, ’দাদীমা’, তোর কারণে বেঁচে আছি, ’কিং খান’, ’বুক ফোটে তো মুখ ফোটে না’, ’মাই নেম ইজ খান’ ছাড়াও অনেক ছবিতে অভিনয় করেছেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *