Home / মিডিয়া নিউজ / হারিয়ে যাইনি আমিতো ছিলামই, ভালো ছবির অপেক্ষায় আছি: আঁচল

হারিয়ে যাইনি আমিতো ছিলামই, ভালো ছবির অপেক্ষায় আছি: আঁচল

ঢালিউডের প্রথম সারির নায়িকা আঁচল আঁখি। অনেকদিন ধরেই চলচ্চিত্র থেকে দূরে সরে আছেন আঁচল।

ইদানিং আবারও বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে তাকে। আঁচলের এই সরব উপস্থিতি ফেরার আভাস দিচ্ছে।

এ ব্যাপারে জানতে চাইলে আঁচল বলেন, পছন্দমতো কাজ না পাওয়াতে কাজ থেকে দূরে ছিলাম।

আর আমার ’দাগ’ নামে একটি ছবি এখন মুক্তির অপেক্ষায় আছে। তিনি আরও বলেন, অনেকেই বলছেন আঁচল হারিয়ে গেছে। কেউ আবার বলছেন ফিরছেন আঁচল। কোথাও হারিয়ে যাইনি, আমিতো ছিলামই। ভালো ছবির অপেক্ষায় আছি। কাজের কথা চলছে। সুযোগ-সুবিধা মতো নতুন ছবির কাজ শুরু করবো। ঢাকাই ছবির নাম্বার ওয়ান নায়িকার অন্যতম দাবিদার হয়েও কেন চলচ্চিত্র থেকে দূরে সরে ছিলেন, জবাবে আঁচল বলেন, মাঝে ইন্ডাস্ট্রির অবস্থা কিছুটা খারাপ ছিল। আমি অনেক প্রযোজনা প্রতিষ্ঠানের হয়ে কাজ করেছি। কিন্তু তারাও মাঝে ছবি নির্মাণ বন্ধ রেখেছিল। আমার মনে হয় এবার সবকিছু ঠিক হয়ে যাবে। সবাই মিলে ইন্ডাস্ট্রির উন্নয়নের চেষ্টা করছেন। আশা করছি চলচ্চিত্রের সুদিন শিগগিরই ফিরবে।

আঁচল আরও বলেন, আমরা অভিনয়শিল্পীরা সব সময় চেষ্টা করি দর্শকদের ভালো ভালো কাজ উপহার দেয়ার জন্য। এটাই আমাদের জন্য সার্থকতা। যখন আমার কোনও কাজ দেখার পর কেউ বলেন, ওই কাজটি ভালো হয়েছে, কি যে ভালো লাগে তা বলে বোঝাতে পারব না।

আঁচল অভিনীত ছবির মধ্যে অন্যতম হলো- ভুল, বেইলি রোড, আজব প্রেম, হৃদয় দোলানো প্রেম, স্বপ্ন যে তুই, ফাঁদ, জটিল প্রেম, প্রেম প্রেম পাগলামি, কি প্রেম দেখাইলা, কিস্তিমাত, গুন্ডা: দ্য টেরোরিস্ট, সুলতানা বিবিয়ানা।rtvonline

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *