Home / মিডিয়া নিউজ / সংসার ভাঙার গুঞ্জন: যা বললেন পূর্ণিমা

সংসার ভাঙার গুঞ্জন: যা বললেন পূর্ণিমা

বাংলা চলচিত্রের অন্যতম জনপ্রিয় একজন নায়িকা ছিলেন পূর্ণিমা। এখন তার দর্শক সংখ্যা নেহাত

কম নয় যদিও তাকে এখন সেভাবে মিডিয়াতে দেখা যায় না। জনপ্রিয় এই নায়িকা সংসার ভাঙার

গুঞ্জন উটেছে। তবে বাংলাদেশের চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। যার চলচ্চিত্র

জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত ’এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে।

পূর্ণিমা অভিনীত জনপ্রিয় চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে, এফ আই মানিক পরিচালিত লাল দরিয়া (২০০২), মতিউর রহমান পানু পরিচালিত মনের মাঝে তুমি (২০০৩), চাষী নজরুল ইসলাম পরিচালিত মেঘের পরে মেঘ (২০০৪) ও নাট্যধর্মী সুভা এবং এস এ হক অলিক পরিচালিত হৃদয়ের কথা (২০০৬) ও আকাশ ছোঁয়া ভালোবাসা (২০০৮)।

২০০৭ সালে আহমেদ ফাহাদ জামাল নামে চট্টগ্রামের এক ব্যবসায়ীকে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করেন এই অভিনেত্রী। তাদের সংসারে আরশিয়া উমাইজা নামে ছোট্ট একটি ফুটফুটে মেয়েও রয়েছে। সম্প্রতি বেশ কিছু অনলাইন গণমাধ্যমে খবর রটেছে ’সংসার ভাঙছে পূর্ণিমার?’ এই শিরোনামে।

এ ব্যাপারে পূর্ণিমার সঙ্গেযোগাযোগ করা হলে তিনি বলেন, ’এই ধরনের সংবাদ ভিত্তিহীন। যারা এমন নিউজ করেছে তারা আমার কোন বক্তব্য নেয়নি। আমি এমন সংবাদে খুবই বিরক্ত। কিছুক্ষণ আগেই আমার স্বামীর সঙ্গে এক রেস্টুরেন্টে ডিনার করে বের হলাম। আমাদের মধ্যে কোন ধরনের মনমালিন্য নেই।’

পূর্ণিমার সংসার ভাঙ্গা প্রসঙ্গে গণমাধ্যমে যে খবর রটেছিল সেখানে বলা হয়, পূর্ণিমার অতিরিক্ত মিডিয়াপ্রীতি আর ফাহাদের মিডিয়াবিরাগ তাদের সম্পর্কে বড় ধরনের দেয়াল তৈরি করেছে।
’কয়েক বছর আগে পূর্ণিমা যখন মিডিয়ায় নিয়মিত কাজ করার ঘোষণা দেন, তখন থেকেই নাকি তাদের সম্পর্কের অবনতির শুরু। স্বামীর চাপে অনেক দিন পূর্ণিমা তার শ্বশুরবাড়ি গিয়ে গৃহিণী হয়ে ছিলেন। বছর না ঘুরতেই পূর্ণিমা ফিরে এসে মিডিয়াঙ্গণে ঘোরাঘুরি শুরু করেন যা ভালোভাবে নিতে পারেননি তার স্বামী ফাহাদ।’

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *