Home / মিডিয়া নিউজ / বিয়ের ছবি বিক্রি হলো ২১ কোটি টাকায়

বিয়ের ছবি বিক্রি হলো ২১ কোটি টাকায়

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর বাগদত্তা নিক জোনাস। ছবি : ইনস্টাগ্রাম

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিশ্বজুড়ে জনপ্রিয়। মার্কিন গায়ক নিক জোনাসও কম যান না। এ

জুটির বিয়ে নিয়ে বিটাউন-হলিটাউন সরগরম। আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। জীবনসঙ্গী

হিসেবে পরস্পরকে প্রাপ্তির পাশাপাশি বিয়ে থেকে মোটা অঙ্কের টাকাও আয় হচ্ছে এ তারকা-যুগলের।

আগামী ২ ডিসেম্বর হতে চলেছে প্রিয়াঙ্কা-নিকের রাজকীয় বিয়ের অনুষ্ঠান। ভারতের যোধপুরের মেহরনগড় দুর্গে ভারতীয় ঐতিহ্য ও সনাতন রীতিনীতি মেনেই সাতপাঁকে বাঁধা পড়বেন তাঁরা। বিয়ের ছবিগুলো এক মাস আগেই কিনে নিয়েছে একটি জনপ্রিয় ম্যাগাজিন। কিন্তু বিয়ের ছবি পেতে কত টাকা খরচ করতে হয়েছে, জানেন?

সূত্র বলছে, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের ছবি কিনতে ম্যাগাজিনটিকে দিতে হয়েছে আড়াই মিলিয়ন মার্কিন ডলার, টাকায় রূপান্তর করলে যা দাঁড়ায় ২১ কোটি (এক ডলার সমান ৮৪ টাকা হিসাবে)।
ব্যাচেলরেট পার্টিতে প্রিয়াঙ্কার সাজ। ছবি : ইনস্টাগ্রাম

২১ কোটি টাকার বিনিময়ে প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের ছবিগুলো ওই ম্যাগাজিনটিতে ছাপানো হবে। গত জুলাই সংস্করণে বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের ছবি ছাপিয়েছে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগ (ভারত সংস্করণ)। তাঁদের বিয়ের ছবির জন্য ম্যাগাজিনটি প্রচুর সাড়া পায়। একইভাবে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের ছবিও ছাপা হবে ম্যাগাজিনে।

প্রিয়াঙ্কা চোপড়া এরই মধ্যে বিবাহপূর্ব অনুষ্ঠান উদযাপন করছেন। সম্প্রতি তিনি দুটি ব্যাচেলরেট পার্টিতে যোগ দেন। সেখানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার চাচাতো বোন, \’নমস্তে ইংল্যান্ড\’ অভিনেত্রী পরিণীতি চোপড়া ও প্রিয়াঙ্কার হবু জা সোফি টার্নার।

অন্যদিকে মার্কিন গায়ক নিক জোনাসও বিবাহপূর্ব অনুষ্ঠান উদযাপন করছেন। তিনিও ব্যাচেলর পার্টি দিয়েছেন। খবর বলছে, নিকের ব্যাচেলর পার্টির সর্বেসর্বা প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া।
গতকাল শনিবার নিক জোনাস ব্যাচেলর পার্টির ছবি সামাজিক মাধ্যমে শেয়ার দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, আনুষ্ঠানিকভাবে ব্যাচেলর পার্টি শুরু হলো। পরে তিনি নিজের ছবি শেয়ার করেন। সেখানে তাঁকে ধূমপান করতে দেখা যায়।
ব্যাচেলর পার্টিতে নিকের সাজ। ছবি : ইনস্টাগ্রাম

বেশ কয়েক মাস গণমাধ্যমগুলোতে গুঞ্জন চলার পর প্রিয়াঙ্কা ও মার্কিন গায়ক নিক জোনাস তাঁদের ভালোবাসার কথা ঘোষণা দেন গত আগস্টে।
১৮ আগস্ট সনাতন রীতি মেনে হয় রোকা অনুষ্ঠান ও আংটি বদল। দুজনই বাগদানের ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। নিক তাঁর ভবিষ্যতের \’মিসেস জোনাসকে\’ স্বাগত জানান আর প্রিয়াঙ্কা প্রত্যুত্তরে লেখেন, \’আমার সমস্ত হৃদয় ও আত্মা দিয়ে গ্রহণ করলাম।\’

যা হোক, রাজস্থানের মেহরনগড় দুর্গে নিক ও প্রিয়াঙ্কা রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে গাঁটছড়া বাঁধবেন। ২৯ নভেম্বর থেকে টানা তিন দিন চলবে সাড়ম্বর আয়োজন। সূত্র : ইন্ডিয়া টিভি।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *