Home / মিডিয়া নিউজ / মাত্র একটি দৃশ্যের জন্য, সালমান খরচ করলেন সাড়ে ৭ কোটি রুপি

মাত্র একটি দৃশ্যের জন্য, সালমান খরচ করলেন সাড়ে ৭ কোটি রুপি

বলিউডের অন্যতম সেরা নায়ক সালমান খান। নব্বইয়ের দশক থেকে শুরু করে এখনো স্বমহিমায়

তিনি বলিউড কাঁপিয়ে যাচ্ছেন। বক্তব্য দিয়ে যাচ্ছেন একের পর এক ব্যবসাসফল সিনেমা। তবে

সাম্প্রতিক সময়ে সে তার ছবিগুলো তেমন একটা সাড়া ফেলতে পারেনি। পরপর কয়েকটি সিনেমায়

তার সফলতা আসেনি। সর্বশেষ ভারত সিনেমাটি মুক্তি পাওয়ার পর সেটি অবশ্য বলিউডের সফলতার

মুখ দেখেছে। মূলত এর কারণ হচ্ছে বিভিন্ন দেশের সিনেমা গুলো থেকে অনুপ্রাণিত হয়ে সালমানের সাম্প্রতিক সিনেমাগুলো হওয়ার কারণে এমনটি হয়েছে

কিছুদিন আগে মুক্তি পায় বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ’দাবাং থ্রি’। যথারীতি এ ছবিও শতকোটির ক্লাবে প্রবেশ করে। এখন ভাইজান ব্যস্ত তাঁর আগামী সিনেমা ’রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে। রয়েছে আরেক ছবি ’কিক’-এর শুটিংও।

ভারতীয় সংবাদমাধ্যম মিড ডে-র বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, সালমানের ’রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবি নিয়ে এরই মধ্যে ভক্ত-অনুরাগীদের মধ্যে নানা জল্পনা শুরু হয়েছে। ভাইজানও নিজের সর্বোচ্চটা দিতে প্রস্তুত। আর এ ছবির মাত্র একটি দৃশ্যের জন্য সালমান খরচ করেছেন সাড়ে সাত কোটি রুপির বেশি।

প্রতিবেদনে বলা হয়েছে, ওই দৃশ্যের জন্য ’ক্রোমা কি’ প্রযুক্তি ব্যবহার করেছেন সালমান খান। ’ভিএফএক্স-হেভি’ দৃশ্যটির জন্য খরচ হয়েছে ওই পরিমাণ অর্থ। দৈনিকটিকে একটি সূত্র নিশ্চিত করেছে, একটি স্টুডিওতে ওই দৃশ্য ধারণ করা হয়েছে। সেখানে অভিনয় করেছেন সালমান খান ও রণদীপ হুদা।

সূত্র বলছে, ’ক্রোমা কি’ প্রযুক্তি খুবই ব্যয়বহুল। কেবল বড় বাজেটের ছবির ক্ষেত্রে সেটি ব্যবহার করা হয়। যেমন ’বাহুবলি’ (২০১৫) ও এর সিক্যুয়ালের (২০১৭) জন্য ওই প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। ক্রোমার পরেই যুক্ত হয়েছে ভিএফএক্স অংশ।

প্রতিবেদনে আরো জানানো হয়েছে, ’রাধে’ ছবির বেশ কিছু দৃশ্য দিল্লি, কলকাতা, জয়পুর ও লক্ষ্ণৌতে শুট করা হয়েছে। শেষ দৃশ্য ধারণ করা হবে মধ্যপ্রাচ্যের দেশ দুবাইয়ে।

’রাধে’ ছবিতে সালমান খানের নায়িকা হালের আবেদনময়ী দিশা পাটানি। এতে আরো রয়েছেন জ্যাকি শ্রফ, তামিল অভিনেতা ভারত ও জ্যাকুলিন ফার্নান্দেজ। এ ছবির মধ্য দিয়ে সংগীতশিল্পী অর্জুন কানুনগোর অভিনয়ে অভিষেক হবে। পরিচালনা করছেন প্রভুদেবা। এ নিয়ে তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করলেন সালমান-প্রভুদেবা। এর আগে ’ওয়ান্টেড’ ও ’দাবাং থ্রি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা।

গেল বছর বেশ কিছু সিনেমা করেছিলেন সালমান খান তবে সেগুলোর অধিকাংশই ব্যবসাসফল হয়নি। ভালো গল্প এবং অন্যান্য ছবির রিমেক হওয়ার কারণে ওই সব ছবিগুলো থেকে মুখ ফিরিয়ে নেয় দর্শক। তবে এতে দমে যাননি সালমান। পরবর্তীতে তিনি ভারত নামের একটি চলচ্চিত্র করেন যেটি বক্সঅফিসে ব্যাপক সফলতা এনে দেয়। যদিও এই ছবিটিও কোরিয়ান একটি সিনেমার রিমেক। ভারত ছবিটি মূলত কোরিয়ান সিনেমা অডি টু মাই ফাদার এর রিমেক

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *