Home / মিডিয়া নিউজ / ইমরান কি তাঁর চুমুর ক্ষমতা হারিয়ে ফেলেছেন : পরিচালককে কপিলের প্রশ্ন

ইমরান কি তাঁর চুমুর ক্ষমতা হারিয়ে ফেলেছেন : পরিচালককে কপিলের প্রশ্ন

বলিউডের অন্যতম সেরা একজন অভিনেতা হলেন ইমরান হাশমি। নব্বইয়ের দশকের আলোচিত

দেশের অভিনেতারা পর্দা কাঁপিয়েছেন তাদের মধ্যে ইমরান হাশমি অন্যতম একজন। তিনি মূলত

রোমান্টিক সিনেমার জন্য বেশি জনপ্রিয় হয়েছিলেন। ওই সময়ে তার সিনেমা গুলো বেশ ব্যাবসাসফল

হয়েছিল। যদিও বর্তমান সময়ে ইমরান হাশমিকে অভিনয় তো তেমন লক্ষ করা যায় না তবে মাঝেমধ্যে হাতে গোনা কয়েকটা সিনেমায় তিনি অভিনয় করেন

আশিক বানায়া আপনে’ ছবিতে বঙ্গকন্যা তনুশ্রী দত্তের সঙ্গে ইমরান হাশমির চুম্বনদৃশ্য ঝড় তুলেছিল বিনোদন দুনিয়ায়। একের পর এক ছবিতে ইমরানের অন্তরঙ্গ দৃশ্যে শিহরিত হচ্ছিলেন সিনেপ্রেমীরা। অবশ্য সেই ইমরান হাশমি এখন এসব দৃশ্যের ধারেকাছেও নেই। তবে কি চুমুর ক্ষমতা হারিয়ে ফেললেন ইমরান, এমন প্রশ্ন উঠল বহুদিন পর!

ঘটনাটি খুলেই বলা যাক। আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে ’মালাং’ সিনেমা। সম্প্রতি ভারতের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ’কপিল শর্মা শো’-তে ছবির প্রচারে হাজির হয়েছিলেন পরিচালক মোহিত সুরি, অভিনেতা আদিত্য রায় কাপুর ও দিশা পাটানি। সেখানেই সঞ্চালক কপিল পরিচালক মোহিতকে জিজ্ঞেস করেন, কেন ইমরান হাশমিকে এ ছবিতে নেওয়া হলো না? আর সঙ্গে সঙ্গে ক্রাশনা অভিষেক ’আশিকি টু’ ছবিতে আদিত্যর চুম্বন দৃশ্যের প্রসঙ্গ তোলেন।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, ক্রাশনা, যিনি ওই শোতে স্বপ্নার ভূমিকায় থাকেন, একটি ছোট্ট ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। আদিত্য ও তাঁর চুমুর দৃশ্যও রয়েছে ওই ভিডিওতে, যা কি না ’আশিকি টু’ ছবিতে আদিত্য-শ্রদ্ধা কাপুরের অনুরূপ।

এদিকে, আজ রোববার কপিল শর্মা আসন্ন এপিসোডের একটি প্রোমো-ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, মোহিত সুরিকে কপিল জিজ্ঞেস করছেন, কেন এবার ইমরান হাশমিকে কাস্ট করলেন না তিনি। প্রশ্ন করার কারণটাও বেশ স্পষ্ট। ১২টি সিনেমার মধ্যে সাতটিতে ইমরানকে নিয়েছিলেন মোহিত সুরি।

মোহিতের কাছে কপিলের জিজ্ঞাসা, ’এই ছবিতেও (মালাং) তো হাশমির উপাদান (চুমুর দৃশ্য) রয়েছে। তাহলে কেন তাঁকে ছবিতে নিলেন না? তিনি কি তাঁর চুমুর ক্ষমতা হারিয়ে ফেলেছেন?’ এমন প্রশ্নে ভ্যাবাচ্যাকা খেয়ে যান ’মালাং’ পরিচালক মোহিত সুরি। কারণ, ’মালাং’-এর ট্রেইলার সাক্ষী, দিশা ও আদিত্যর বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে তাতে। কপিল শর্মার এমন প্রশ্নে তাঁর ভক্তরা হেসেই খুন।

মোহিত সুরি পরিচালিত ’মালাং’ ছবিতে দিশা-আদিত্য ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অনিল কাপুর ও কুনাল খেমু। ৭ ফেব্রুয়ারি বড়পর্দায় উঠবে ছবিটি।

বলিউডের অন্যতম কমেডিয়ান এবং অভিনেতা কপিল শর্মা। হাস্যরসাত্মক কথাবার্তা এবং অঙ্গভঙ্গী দিয়ে তিনি মাতিয়ে রাখেন দর্শক থেকে শুরু করে বলিউডের বড় বড় সেলিব্রিটিদেরও। কপিল শর্মা মূলত বেশি জনপ্রিয় হয়েছেন সনি এন্টারটেইনমেন্ট নামক একটি চ্যানেলে দ্য কপিল শর্মা শো নামক একটি কমেডি শো সঞ্চালক হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে। এছাড়াও তিনি সিনেমাতেও অভিনয় করেছেন এবং তার সিনেমা বেশ দর্শকপ্রিয় হয়েছে

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *