Home / মিডিয়া নিউজ / ফাঁস হয়ে গেল চিত্রনায়িকা পপির অশ্লীল কেলেঙ্কারি

ফাঁস হয়ে গেল চিত্রনায়িকা পপির অশ্লীল কেলেঙ্কারি

যারা রাজনীতি করেন তাদের যোগ্যতার শর্ত হল, সততা- মেধা- দূরদৃষ্টি- দেশপ্রেম থাকতে হবে ও

চরিত্রবান হতে হবে। কিন্তু ’বার্ডস আই’- যেভাবে তথ্য ও প্রমাণ সহকারে প্রতিবেদন লিখছে তাতে

করে জননেতারা নিজেরাও শঙ্কিত ও লজ্জিত হয়ে পড়ার দায়! আবারো ’বার্ডস আই’ ও তাদের অনুসন্ধানী গোয়েন্দা প্রতিবেদন।

ইতোমধ্যে তাদের দেয়া প্রতিবেদন গুলো প্রকাশের উদ্দ্যোগ নিলে সারাদেশের রাজনৈতিক অঙ্গনে ঝড় তুলেছে বলে অনুমিত হয়। কেও এ ধরনের প্রতিবেদন গুলোকে আরো স্বচ্ছ ও সুবিন্যস্ত আঙ্গিকে প্রত্যাশা করার অনুরোধ জানাচ্ছে। কেওবলছে এসব হল মিথ্যা কাহিনী কিংবা উদ্দ্যেশ্য প্রণোদিত। কারা করছেন রাজনীতি? তাদের চরিত্র এতটা প্রশ্নবিদ্ধ যে, কোনো ভাবেই হিসাব মেলানো সম্ভব হচ্ছে না।

নারী দুর্বলতার মধ্য রয়েছে ফিল্মি পাড়ার নায়িকা। সে ঢাকাই ছবির নায়িকা হোক আর ভারতের! বেশ কয়েক জন দালাল এ বিষয়ের জন্য তিনি রেখেছেন। এমনই একজন আছেন, যার স্থায়ী বাড়ি সাতক্ষীরা জেলায়। যিনি এক সময় সাবেক মন্ত্রী লেঃ কর্নেল এইচ বি এম গাফফার এর ব্যক্তিগত সচিব ছিলেন।

তিনি ’বার্ডস আই’ কে বলেন, মিন্টু দেশের স্বনাম ধন্য নায়িকা পপি’র সঙ্গে একাধিকবার রাত কাটিয়েছেন তারই যমুনা রিসোর্টে। মাত্র ৫০০০০ টাকায় পপি’রা প্রায়শই যমুনাই যেতেন।

এদিকে ’বার্ডস আই’ মিন্টুর আরো কিছু সেক্স মিশনের গোপন খবর প্রমান সহকারে সংগ্রহ করে। যেখানে ভারতীয় চ্যানেলের বিভিন্ন সিরিয়ালের আলোচিত নারী চরিত্রের সঙ্গেও তার রাত্রি যাপনের ঘটনা রয়েছে। হোটেল সোনারগাও তেই এসব বিদেশী অভিনেত্রীরা প্রায় প্রত্যেক মাসে ঢাকায় আসেন এবং মিন্টুসকাল এবং বিকেলে ঐ সকল কক্ষে প্রবেশ করেন।

এ বিষয়ে তাঁকে সহযোগিতা করে সোনারগাও হোটেলের সাবেক কর্ম চারী ফরিদপুরের বাসিন্দা জহির। অপরদিকে সবচাইতে আলোচিত বিষয় হল, সদ্য ঘোষিত ভারতের মোদি সরকারে জায়গা পাওয়া এক নারী মন্ত্রীর সঙ্গেও আব্দুল আওয়াল মিন্টুর বছর সাতেক আগে এই সোনারগাও হোটেলে এক রাত পার হয়। সেই মন্ত্রীও ভারতের মিনি পর্দার সুপার স্টার ছিলেন

বহুল আলোচিত ঐ সিরিয়াল চলালালীন সময়েই মিন্টু কাম বাসনায় অনেক টাকা খরচ করে তাঁকে ঢাকায় এনে নিজের তৃপ্তি মেটান।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *