Home / মিডিয়া নিউজ / এক নায়কের সঙ্গে চার নায়িকা!

এক নায়কের সঙ্গে চার নায়িকা!

শাবনূর, মৌসুমী, নুসরাত ফারিয়া ও পূজা চেরী- দুই প্রজন্মের চার নায়িকাকে এক নায়কের বিপরীতে

ছবিতে দেখা গেল কেমন হবে ব্যাপারটা? সত্যি, নড়েচড়ে বসার মতোই বিষয়। তবে এমনটির স্ভাবনা

খুবই কম হলেও চার নায়িকাকে ক্যামেরার এক ফ্রেমে দেখার সুযোগটা করে দিলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

নায়িকাদের দুজন নব্বই দশক বাজিমাত করা। তাদের রূপে, অভিনয় গুণে মজেছে বাংলা সিনেমার দর্শক। এক নায়িকার অভিষেক সালমান শাহ’র সঙ্গে জুটি বেঁধে। আরেক নায়িকা সালমানের জুটি হিসেবেই জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন।

বলছি শাবনূর ও মৌসুমীর কথা। নিয়মিত তারা অভিনয় করেন না এখন। তবে তাদের আবেদন আজও ফুরায়নি। কোনো ছবিতে এই দুই তারকার উপস্থিতি বাড়তি আগ্রহ তৈরি করে দর্শকের মধ্যে।

অন্য দুই নায়িকা হাল প্রজন্মের। একজন নুসরাত ফারিয়া, সিনেমায় নিজেকে প্রমাণ করেছেন গ্ল্যামার গার্ল হিসেবে। অন্যজন পূজা চেরী, ‘পোড়ামন ২’ ছবি দিয়ে জানান দিয়েছেন নিজের প্রতিভার ও এদেশীয় সিনেমায় আগামীর উজ্জ্বল সম্ভাবনার।

‘পোড়ামন ২’ খ্যাত এই অভিনেতা গতকাল শনিবার দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে একসঙ্গে হাস্যোজ্জ্বল দেখা গেছে শাবনূর, মৌসুমী, নুসরাত ফারিয়া ও পূজা চেরীকে। আর তাদের সঙ্গে ছিলেন সিয়াম নিজেও। ছবিটি পোস্ট করতে গিয়ে দুষ্টুমি করে এই নায়ক ক্যাপশনে লিখেছেন, ‘উফফফফ’।

ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনায় এসেছে। সিয়ামের ভক্তরা বেশ মজা পেয়েছেন ছবিটি দেখে। তারা নানা রকম মন্তব্যও করছেন ছবিটির নিচে।

সিয়াম জানান, ‘গতকাল শুক্রবার (৩১ আগস্ট) প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের বাসায় একটি মিলনমেলার আয়োজন করা হয়। এক জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাপ্পারাজ ভাই, শাবনূর ও মৌসুমী আপাদের মতো অনেক তারকারা উপস্থিত ছিলেন। সেখানেই চার নায়িকাকে একসঙ্গে পেয়ে ছবিটি তুলেছি।’

তিনি বলেন, ‘তারকারা খুব একটা সুযোগ পান না একসঙ্গে হবার। শাবনূর ও মৌসুমী আপাদের সঙ্গে আমাদের নতুন প্রজন্মের তিন শিল্পীর এই ছবিটি সোনালী স্মৃতি হবে একদিন।’

এদিকে চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করছেন সিয়াম আহমেদ। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ফাগুন হাওয়া’ চলচ্চিত্রটি। তৌকীর আহমেদের পরিচালনায় ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত এই ছবিতে সিয়ামের নায়িকা নুসরাত ইমরোজ তিশা।

অন্যদিকে রায়হান রাফির পরিচালনায় ‘দহন’ ছবিটিও আছে মুক্তির মিছিলে। সে ছবিতে সিয়ামের বিপরীতে দেখা যাবে তার অভিষিক্ত ছবির নায়িকা পূজা চেরীকে। ভিন্ন ভিন্ন প্রেক্ষাপট ও আমেজের দুটি ছবি নিয়েই আশাবাদী সিয়াম।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *