Home / মিডিয়া নিউজ / সায়মনের মতো লক্ষ্মী ছেলে পেয়ে আমি গর্বিত : বাবা

সায়মনের মতো লক্ষ্মী ছেলে পেয়ে আমি গর্বিত : বাবা

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম ব্যস্ত অভিনেতা সায়মন সাদিক। অভিনয়ের জগতে পা রাখেছেন এক

দশকও হয়নি, আর এরই মধ্যে কোটি দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে এই

মুহুর্তে অভিনয়ে নয়, বরং ব্যস্ত সময় পার করছেন নির্বাচনী প্রচারনায়। জানা যায়, কিশোরগঞ্জে

ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাবার পক্ষে ভোটযুদ্ধে নেমেছেন তিনি। তাই আপতত অভিনয় থেকে কিছুটা দূরেই রয়েছেন গুণী এই অভিনেতা।

রাতদিন ছুটছেন গ্রামের মেঠোপথ ধরে ভোটারদের দ্বারে দ্বারে। এলাকার মানুষও বেজায় খুশি প্রিয় নায়ককে কাছে পেয়ে। এরই মধ্যে বাবাকে নিয়ে তার লেখা নৌকা প্রতীকের একটি গান সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক প্রচার পেয়েছে।

সায়মনের বাবা মো. সাদেকুর রহমান এবার কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। নৌকা প্রতীক নিয়ে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন।

১৯৯২ সালে একই ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন সাদেকুর রহমান। তখন থেকে মানুষের সেবা করার বিষয়টি মুগ্ধ করে নায়ক সায়মনকে। তাই এবার নির্বাচনে বাবার পক্ষে প্রচারণায় নেমেছেন তিনি।

নায়ক সায়মন বলেন, ‘মহিনন্দ আমার প্রাণের পল্লী। আমি এখানে জন্মেছি। এ এলাকার আলো-বাতাসে বড় হয়েছি। এলাকার মানুষ আমাকে ভালোবাসেন। তাই এখানে আমি নায়ক নই, একজন সাধারণ মানুষ। বাবা সারাজীবন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তাকেও এলাকার মানুষ ভালোবাসে। বাবার প্রচারণায় নেমে মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করছি অবশ্যই নৌকার বিজয় হবে।’

নির্বাচনী প্রচারণায় ছেলেকে কাছে পেয়ে খুশি চেয়ারম্যান প্রার্থী সাদেকুর রহমান। এলাকার উন্নয়নের স্বার্থে এবার নৌকা বিজয়ী হবে বলে আশাবাদী তিনি। সাদেকুর রহমান বলেন, ‘সায়মনের মতো লক্ষ্মী ছেলে পেয়ে আমি গর্বিত। এলাকায় নৌকার জোয়ার উঠেছে। এবারও আমি বিজয়ী হবো। সায়মন প্রচারণায় নামায় নৌকার পালে আরও গতি পেয়েছে।’

মহিনন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাদিকুর রহমানের প্রতিদ্বন্দ্বী মো. লিয়াকত আলী। তার প্রতীক লাঙল। আগামী ২৮ নভেম্বর কিশোরগঞ্জ সদরসহ জেলার তিনটি উপজেলার ২৪টি ইউনিয়নে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

জাকির হোসেন রাজুর নির্মিত ‘জ্বী হুজুর’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন সায়মন সাদিক। এরপর বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে ব্যাপক পরিচিতি পান তিনি। তবে এই মুহুর্তে অভিনয় থেকে কিছুটা দুরেই রয়েছেন তিনি, আপাতত নির্বাচনী প্রচারণা নিয়েই ব্যবস্ত সময় কাটাচ্ছেন সায়মন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *