Home / মিডিয়া নিউজ / ফের বিয়ের পিঁড়িতে নাফিজা, বন্যা মির্জা বললেন কেউ কিছু বলবে বা বলবে না এসব ভাববে না

ফের বিয়ের পিঁড়িতে নাফিজা, বন্যা মির্জা বললেন কেউ কিছু বলবে বা বলবে না এসব ভাববে না

দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন দীর্ঘদিন ধরে আমেরিকা প্রবাসী ও বাংলা ছোট পর্দার

এক সময়ের ব্যাপক সাড়া জাগানো অভিনেত্রী নাফিজা জাহান। ভক্তদের উদ্দেশ্যে সামাজিক

যোগাযোগ মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি নিজেই। তবে স্বামীর ব্যাপারে বিস্তারিত

কিছুই জানাননি এই অভিনেত্রী। আজ শনিবার (৬ নভেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্টের মাধ্যমে নতুন দম্পতি হিসেবে নিজেদের ছবি প্রকাশ করেন নাফিজা। ছবির সাথে জুড়ে দেয়া লেখায় নাফিজা লিখেছেন-‘দ্বিতীয় বিবাহ জগতে এইটাই প্রথম না।’

তিনি লিখেছেন- পূর্বের সংসারে দীর্ঘ সময় পূর্ব থেকে ভংঙ্গুর সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আমার পক্ষের প্রচেষ্টা কেউ দেখতে পায়নি। আমার প্রতিদিনের সকালের শুরুটাও কেউ দেখেনি, আর সারাদিনের অক্লান্ত পরিশ্রম শেষে গভীর রাতে ঘুমাতে যাওয়ার দৃশ্যটাও কেউ দেখেনি।

সমালোচকদের প্রসঙ্গ টেনে নাফিজা লেখেন-‘সবকিছু সবাই দেখতে পায় না, এমনকি আমরা ইচ্ছা করেও সব কিছু প্রকাশ্যে আনিনা সমাজের লোকেদের মন্তব্যের ভয়ে। বেঁচে থাকার জন্য সবাই সংগ্রাম করে আর আমিও ব্যতিক্রম নই। সুতরাং যারা সবার বেলায় মনগড়া মন্তব্য করেন তারা আমার স্থানে নিজেকে বসিয়ে একবার চিন্তা করবেন আশা রাখি।”

বিয়ের খবর প্রকাশে নাফিজাকে শুভেচ্ছা জানিয়েছেন দেশে বসবাসকারী সতীর্থ তারকারা। তারা সমালোচকদের ভয় না পেয়ে নিজের জীবন নিয়ে নাফিজাকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা ও সাহস জুগিয়েছেন তাতে। অভিনেত্রী বন্যা মির্জা লিখেছেন- “কেউ কিছু বলবে বা বলবে না তুমি এসব ভাববে না। জীবনে এতো সময় নেই যে বার বার পিছনে তাকাতে হবে। বিয়ে মানে সংগে থাকা এইতো। তোমার মানুষটা তোমার পাশে আছে আর কি চাই! অনেক ভালোবাসা, অনেক শুভকামনা, অনেক আদর।”

লাক্স তারকা হিসেবে ২০০৬ সালে মিডিয়ায় যাত্রা শুরু করেন নাফিজা জাহান। ব্যক্তিগত জীবনে ২০১৫ সালে অভিনেত্রী তানিয়া আহমেদের ভাগনে দীপের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তবে দাম্পত্য জীবনে কলহের জের ধরে ভেঙে যায় বিয়েটি। এরপর দীর্ঘদিন এক থাকার পর আবারও সংসার সাজালেন গুণী এই অভিনেত্রী।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *