Home / মিডিয়া নিউজ / কিছু মানুষের কাছে পৌঁছানোর দরকার: জয়া আহসান

কিছু মানুষের কাছে পৌঁছানোর দরকার: জয়া আহসান

বর্তমান সময়ে বিশ্ব জুড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর ব্যবহারের চাহিদা ব্যপক হারে বৃদ্ধি

পেয়েছে। এই মাধ্যম ব্যবহার করে ঝুব সহজেই অসংখ্য মানুষের কাছে পৌছানো সম্ভব হয়। এরই

সুবাদে এবার অফিসিয়ালী ইউটিউব চ্যানেল খুলেছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবং তিনি নিজেই জানালেন এই চ্যানেল খোলার কারন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক-ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় জয়া আহসান। এবার আরও বেশি মানুষের কাছে পৌঁছাতে তিনি অফিসিয়াল ইউটিউব চ্যানেলও খুলেছেন। ফেসবুকে ইউটিউবের লিঙ্ক শেয়ার করে তিনি লিখেছেন, ১০০০ সাবস্ক্রাইবার হলেই প্রথম ভিডিও পোস্ট করবেন। কোনো ভিডিও পোস্ট না করলেও নিজের চ্যানেলে এরইমধ্যে ১৭০০ সাবস্ক্রাইবার পেয়ে গেছেন তিনি। চ্যানেলটি খোলা হয়েছে ১৬ অক্টোবর।

ইউটিউবে আসার বিষয়ে গণমাধ্যমকে জয়া জানিয়েছেন, ‘আমি যেহেতু কিছু ইস্যু নিয়ে কাজ করি, সেই ইস্যুগুলো আরও কিছু মানুষের কাছে পৌঁছানোর দরকার মনে হয়েছে। ইউটিউবে সেটাই করব, যেটা একটু উৎসাহব্যঞ্জক।’ সম্প্রতি স্পেনের মাদ্রিদ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে বিদেশি ভাষার চলচ্চিত্র ক্যাটাগরিতে সেরা নারী অভিনয়শিল্পীর পুরস্কার হাতে পেয়েছেন জয়া আহসান। টলিউড নির্মাতা অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’-এ অভিনয়ের জন্য তিনি এ সম্মাননা পান।

জয়া আহসান দীর্ঘ সময় ধরে বিনোদন অঙ্গনে কাজ করছেন। তিনি তার ক্যারিয়ারি অসংখ্য নাটক এবং সিনেমায় কাজ করেছেন। এবং অর্জন করেছেন ব্যপক সফলতা ও সম্মাননা। তিনি দেশের গন্ডি পেটিয়ে বিদেশেও বেশ জনপ্রিয়। এমনকি তিনি তার নিপুন অভিনয়ের জন্য জাতীয় এবং আর্ন্তজাতিক পর্যায়ে অসংখ্য পুরষ্কার অর্জন করতে সক্ষম হয়েছেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *