Home / মিডিয়া নিউজ / পুরো সিনেমার জন্য মাত্র ১০০১ টাকা পারিশ্রমিক নিলেন সিয়াম

পুরো সিনেমার জন্য মাত্র ১০০১ টাকা পারিশ্রমিক নিলেন সিয়াম

ইউটিউবের ভিডিও দিয়ে অভিনেতা সিয়ামের অভিনয় জগতে যাত্রা শুরু হয়। তারপর তিনি ছোট

পর্দায় অভিনয় শুরু করেন। বর্তমান সময়ে জনপ্রিয়তা পাওয়া অভিনেতা সিয়াম আহমেদ জাজ

মাল্টিমিডিয়ার মাধ্যমে ‘পোড়ামন ২’ নামক ছবিতে কাজ করার পর চলচ্চিত্র জগতে নিজের একটি জায়গা তৈরী করেন। তারপর থেকে তিনি রুপালি পর্দায় নিয়মিত হয়েছেন।

‘অপা’রেশন সুন্দরবন’ এবং ‘শান’ সহ সিয়াম অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। ইতিমধ্যে, নতুন করে জাজের একটি ছবিতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। রায়হান রাফি ‘রাস্তা’ নামক সিনেমাটি তৈরি করবেন এবং সিয়াম পাবেন মাত্র এক হাজার এক টাকা পারিশ্রমিক। জাজ মাল্টিমিডিয়া এমন তথ্য নিশ্চিত করেছে।

এ বিষয়ে জানিয়ে আজ ২০ অক্টোবর একটি ফে’সবুক ঘোষণা এসে জাজের ভেরিফায়েড পেজে। সেখানে বলা হয়েছে, ছবিটিতে সিয়ামের বিপরীতে অভিনয় করবেন নতুন এক নায়িকা। জাজের এডমিন থেকে দেয়া স্ট্যাটাসটি এমন, ‘জাজের ব্যবসা সফল দুই সিনেমা পো’ড়ামন-২ ও দ’হন টিম। মানে জাজ, রায়হান রাফি ও সিয়াম আবার এক সাথে। অবশ্য ওই দুইটা সিনেমাতে পূজা ছিল, কিন্তু জাজের এই নতুন সিনেমাতে পূজা নেই, আসছে নতুন মুখ ।

জাজ বিশ্বব্যাপী এই চলমান পরিস্থিতির কারনে বেশ কিছু দু’র্দান্ত প্রজেক্ট তৈরি করে রেখেছে। তার একটা হলো রাস্তা। শু’টিং জানুয়ারির এক তারিখ থেকে শুরু।

আরেকটা কথা না বললে এখানে অ’ন্যায় হবে। জাজের চেয়ারম্যান স্যার উনার পারসোনাল প্রোফাইলে বলেছিলেন, সিনেমার লোক কখনো আপন বা বন্ধু হয় না। কথাটা ভুল। তার প্রমান সিয়াম। সিয়াম প্রতি সিনেমাতে সন্মানি নেয় ১৫-২০ লক্ষ টাকা। কিন্তু জাজের ছেলে সিয়াম ‘রাস্তা’ সিনেমা বাবদ নিয়েছে এক হাজার এক টাকা মাত্র। যেখানে জাজের অনেক ছেলেমেয়েরা আগেই জিজ্ঞাসা করে কত টাকা দেবেন ওই সিনেমার/ওয়েব সিরিজের জন্য (নুসরাত ফারিয়া ছাড়া) ।

এটা সিয়ামের প্রতিদান নাকি ভালবাসা! না জাজের প্রতি সন্মান জানি না। তবে আমরা মন থেকে দোয়া করি সিয়ামের জন্য, যেন বিধাতার সকল করুণা ধা’রা তার উপর ব’র্ষণ করেন।
ভালো থাকুক সিয়াম, ভালো থাকুন আপনারা।’

উল্লেখ্য, সিয়াম আহমেদ একজন বাংলাদেশী চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা। তিনি ‘ভালোবাসা ১০১’ নামক টেলিফিল্ম এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তিনি ‘পোড়ামন ২’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সর্বাধিক পরিচিতি পান। তিনি বাংলা টিভি নাটকে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে সুপরিচিত হন। এয়ারটেল বাংলাদেশের মডেল হিসেবে সিয়াম মিডিয়ায় আসেন। তার প্রথম নাটক ছিল রেদোয়ান রনির “ভালোবাসা ১০১”। ২০১৮ সালে তিনি ঢালিউডে পদার্পন করেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *