Home / মিডিয়া নিউজ / বাংলাদেশের নাগরিকত্ব চাইলেন কলকাতার মীর

বাংলাদেশের নাগরিকত্ব চাইলেন কলকাতার মীর

কলকাতার জনপ্রিয় রেডিও জকি, উপস্থাপক ও অভিনেতা মীর আফসার আলী। সম্প্রতি বাংলাদেশে

এসেছেন একটি ফুড ভ্লগিং প্রজেক্টের কাজে। রাস্তাঘাটে যখনই বের হচ্ছেন, তখনই ভক্তদের ভিড়ে

পড়ছেন। আর এ জন্যই তিনি ঢাকার নানান প্রান্তে ছুটছেন, ভক্তদের সঙ্গে দেখা করছেন। কিন্তু সবার সঙ্গে তো আর তিনি দেখা করতে পারছেন না।কারণ, হাতে সময় কম।

তবে সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে তিনি বাংলাদেশি খাবারের প্রেমে পড়ে গেছেন। ভ্লগিং করতে করতে তিনি নানা জায়গাতে গিয়ে বিভিন্ন খাবার খাচ্ছেন। শুধু খাবারের প্রেমেই না, বাংলাদেশ ও দেশের মানুষের ভালোবাসায় মুগ্ধ মীর। আর তাইতো তিনি চাইলেন নাগরিকত্ব। একটি টেলিভিশনের সাক্ষাৎকার অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর এ অনুরোধ জানান তিনি।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার অনুরোধ থাকবে, ইন্দ্রজিৎ লাহিড়ীসহ (মীরের সফরসঙ্গী) আমাদের এই দুজনকে বাংলাদেশের স্থায়ী নাগরিকত্ব দিয়ে দিন। কারণ, এ দেশের মানুষের ভালোবাসা, আদর ও আপ্যায়ন সবই মুগ্ধ করেছে। তাই আমরা দুজন এদেশে থেকে যেতে চাই। সত্যিই নিজেরে বাড়ির কথা আর মনে পড়ছে না। আমি বাংলাদেশে আসলে আমার মায়ের হাতের রান্না ভুলে যাই।’

প্রসঙ্গত, মীর বর্তমানে কক্সবাজারে রয়েছেন। ঢাকার কাজ ইতোমধ্যেই শেষ। কক্সবাজারেও তারা বিভিন্ন খাবারের স্বাদ গ্রহণ করবেন। তারপর উড়াল দেবেন আবার কলকাতায়।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *