Home / মিডিয়া নিউজ / ছবির বাজেট ৫ কোটি, শাকিবকে ৬০ লাখ

ছবির বাজেট ৫ কোটি, শাকিবকে ৬০ লাখ

জাজ মাল্টিমিডিয়া এবার মুক্তিযুদ্ধভিত্তিক গল্প নিয়ে কাজ করছে। ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি।

তবে ছবিটি পরিচালনা করবেন ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী।

ছবির বাজেট ধরা হয়েছে ৫ কোটি টাকা। ছবিতে অভিনয় করবেন শাকিব খান। এরই মধ্যে তাঁর সঙ্গে

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের আলোচনা চূড়ান্ত হয়েছে। এই একটি ছবির জন্য নাকি শাকিব খান ৭০ লাখ টাকা পারিশ্রমিক চেয়েছেন। তবে জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান তাঁকে ৬০ লাখ টাকা দিতে রাজি হয়েছে।

আজ শনিবার সকালে আবদুল আজিজ জানান, শাকিব খান এই ছবিতে কাজ করবেন, এটা চূড়ান্ত। আগামী জুলাইতে ছবির শুটিং শুরু হবে। পুরো গল্পটাই মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে। শাকিব খান যে ধরনের ছবিতে কাজ করেছেন, এটি সেগুলো থেকে একেবারেই আলাদা হবে। আর গল্প শোনার পর শাকিব খান নিজেও অভিনয়ের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন।

ছবিটি পুরোপুরি বাংলাদেশের। প্রযোজনা করছে শুধুই জাজ মাল্টিমিডিয়া। তাহলে কলকাতার রাজ চক্রবর্তীকে পরিচালনার দায়িত্ব দিচ্ছেন কেন? আবদুল আজিজ বলেন, ‘এই ছবির ক্যানভাস অনেক বড়। আমি মনে করি, রাজ চক্রবর্তী তা যথাযথভাবে সামলাতে পারবেন।’

১ এপ্রিল থেকে স্কটল্যান্ডে কলকাতার পরিচালক জয়দ্বীপ মুখার্জির ‘ভাইজান এল রে’ ছবির শুটিং করছেন শাকিব খান। এ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন কলকাতার শ্রাবন্তী। ২২ এপ্রিল শাকিব খানের ঢাকায় ফিরে আসার কথা আছে। এরপর ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ এবং আশিকুর রহমানের ‘সুপারহিরো’ ছবির বাকি কাজ শেষ করার পরিকল্পনা আছে শাকিব খানের।

শাকিব খান এখন বাংলাদেশের পাশাপাশি ভারতের কলকাতায়ও সমানতালে ছবির কাজ করছেন। যাঁরা দেশে ও দেশের বাইরে ভালো কাজ করার চেষ্টা করছেন, তাঁদের বাধা না দিয়ে সহযোগিতা করার পরামর্শ দেন তিনি।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *