Home / মিডিয়া নিউজ / পর্দায় জিতলেও বাস্তব জীবনে তারা হেরেছেন!

পর্দায় জিতলেও বাস্তব জীবনে তারা হেরেছেন!

ছোট পর্দা থেকে বড় পর্দায় জায়গা করে নেওয়া শিল্পীদের সংখ্যা কিন্তু কম নয়। বলিউড, টলিউড

কিংবা ঢালিউড সব ক্ষেত্রের চিত্র এটি। তবে সবচেয়ে বড় কথা দর্শক হৃদয়ে স্থান পাওয়া। ছোট পর্দ

থেকে বড় পর্দায় যাওয়া অভিনেতা বা অভিনেত্রীরা যেন একটু বেশি আপন থাকেন দর্শক হৃদয়ে! ভলোলাগার মুখটির বড় স্থানে যাওয়ার সাথে সাথে আশা চাওয়াও বড় হতে থাকে ভক্ত অনুরাগীদের। তবে মাঝে মাঝে ঘটে যাওয়া কিছু অনাকাঙ্খিত ঘটনা সে আশাকে চুরমার করে। যেমনটি ঘটছে বলি পাড়ায়। এক বছরে ছোট থেকে বড় পর্দায় স্থান করে নেওয়া প্রায় ডজন খানেক অভিনেতা অভিনেত্রীর আত্মহত্যা এখন ভাবাচ্ছে সকলকে। পর্দায় যারা সকল অবসাদ অপ্রাপ্তি সমস্যাকে জয় করার বার্তা দিয়ে সকলকে উজ্জীবিত করেন তারাই বাস্তব জীবনে পরাজিত!

সুশান্ত সিং রাজপুত: ২০২০ সালের ১৪ জুন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ মুম্বাইতে নিজ ফ্ল্যাটের কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে আত্মহত্যা করেছেন সুশান্ত। কিন্তু বিষয়টি মানতে নারাজ তার পরিবার ও ভক্তরা। সুশান্তের মৃত্যু নিয়ে এখনও তদন্ত চলছে।

কুশল পাঞ্জাবী: ২০১৯ সালের ২৬ ডিসেম্বর কোনো এক অজানা অভিমানে পৃথিবীকে চিরবিদায় জানিয়েছেন ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেতা। নিজ বাড়িতে ঝুলন্ত অবস্থায় কুশল পাঞ্জাবির লাশ উদ্ধার করা হয়। ভারতের মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতে ৩৭ বছর বয়সী কুশল পাঞ্জাবির মৃতদেহ উদ্ধার করেন তার স্ত্রী ও সন্তান।

সেজাল শর্মা: ছোট পর্দার অভিনেত্রী সেজল শর্মা জনপ্রিয়তা পেয়েছিলেন ‘দিল তো হ্যাপি হ্যায় জি’র দৌলতে। ২০২০ সালের ২৪ জানুয়ারি হাসিখুশি সেজল বেছে নিলেন আত্মহত্যার পথ। কিন্তু কেন তিনি এমন পদক্ষেপ করলেন তা জানা যায়নি।

মনমীত গ্রেওয়াল: ভারতের টিভি অভিনেতা মনমীত গ্রেওয়াল লকডাউনে কাজ হারিয়ে ঋণের দায়ে জর্জরিত হয়ে আত্মঘাতী হয়েছেন। তার বয়স হয়েছিল ৩২ বছর।

প্রেক্ষা মেহতা: ভারতের টেলিভিশন অভিনেত্রী প্রেক্ষা মেহতাও লকডাউনে কাজ না থাকার হতাশায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ২৬ মে। তিনি ক্রাইম পেট্রোলে অভিনয় করতেন।

দিশা সাইলান: ২০২০ সালের ৮ জুন সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সাইলান ১৪ তলা ভবন থেকে পড়ে মারা যান। ঘটনাটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা এখনও জানা যায়নি। ঘটনার সময় তার বাগদত্তা উপস্থিত ছিলেন সেখানে।

সুশীল গৌড়া: কন্নড় টেলিভিশনের জনপ্রিয় মুখ সুশীল গৌড়া গত বছরের ৮ জুলাই কর্ণাটকের নিজ বাড়িতে আত্মহত্যা করেন। গলায় ফাঁস দিয়ে মাত্র ৩২ বছর বয়সে মৃত্যু হয়েছে তার। আত্মহত্যার কারণ ঘিরে রয়েছে ধোঁয়াশা।

সামির শর্মা: ২০২০ সালের ৫ আগস্ট টিভি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সামির শর্মার মরদেহ মুম্বাইয়ে অভিনেতার ফ্ল্যাটে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সামির শর্মার শেষ কয়েকটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে ধারণা করা হয়েছে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন।

আসিফ বসরা: গত বছরের ১২ নভেম্বর হিমাচল প্রদেশের একটি ব্যক্তিমালিকানাধীন অবকাশযাপন কেন্দ্রে পাওয়া গেছে বলিউড অভিনেতা আসিফ বসরার ঝুলন্ত দেহ। তার বয়স হয়েছিল ৫৩ বছর।

চিত্রা: গত বছরের ৯ ডিসেম্বর ভারতের চেন্নাইয়ের নসরপেট এলাকার এক হোটেলকক্ষে তামিল অভিনেত্রী চিত্রার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। ভিজে চিত্রা ‘পানদিয়ান স্টোরিজ’, ‘সারাভানান মিনাচ্চি’, ‘ডার্লিং ডার্লিং’সহ বেশ কিছু তামিল ছবিতে অভিনয় করেছিলেন। পুলিশের ধারণা, আর্থিক অনটনের কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে তদন্তে জানা গেছে, তার হাতে একাধিক কাজ ছিল। তার মায়ের অভিযোগ, শারীরিক নির্যাতনের কারণেই তার মেয়ের মৃত্যু হয়েছে।

সন্দীপ নাহার: ১৫ ফেব্রুয়ারি সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহার আত্মঘাতী হন। মুম্বাইয়ের গুরগাঁও এলাকায় অভিনেতার নিজের বাসা থেকেই তার মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃত্যুর আগে ফেসবুকে একটি ভিডিও ও সুইসাইড নোট শেয়ার করেছিলেন সন্দীপ।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *