Home / মিডিয়া নিউজ / হঠাৎ সামাজিক মাধ্যমে ভাইরাল কৌতুক অভিনেতা দিলদারের মেয়ের বিয়ের ভিডিও

হঠাৎ সামাজিক মাধ্যমে ভাইরাল কৌতুক অভিনেতা দিলদারের মেয়ের বিয়ের ভিডিও

বাংলা সিনেমার কিংবদন্তি কৌতুক অভিনেতা দিলদার। বাংলা ছবিতে কৌতুক মানেই তিনি। যার চেহারা

দেখলেই নিজের অজানাতেই চলে আসতো মুখে হাসি। ২০০৩ সালের ১৩ জুলাই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিলদার। মৃত্যুর ১৭ বছর পরও দর্শকপ্রিয়তা এতটুকু কমেনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে দিলদারের মেয়ের বিয়ের ভিডিও। ১৯৯৫ সালে দিলদারের বড় মেয়ে মাসুমা আক্তারের বিয়ে হয়। সেদিনের বিয়ের ভিডিও ক্লিপে দেখা যায়—কিংবদন্তি অভিনেত্রী শাবানা দিলদারের মেয়েকে আশীর্বাদ করে দিলদারকে উদ্দেশ্য করে বলেন, তোমার মেয়ে তো মনে হচ্ছে না, আমাদের মেয়ে বলো।

বিয়ের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নায়ক আলমগীর, ডলি জহুর, হুমায়ুন ফরিদী, সাদেক বাচ্চু, মিজু আহমেদ, ইলিয়াস কাঞ্চন, নূতন, শাবনূর, শাবনাজ, জাম্বু, ওমর সানি, দেলোয়ার জাহান ঝন্টু, কাজী হায়াৎ, সোহানুর রহমান সোহানসহ অনেকে। দিলদারের সঙ্গে উপস্থিত শিল্পীরা খুনসুটিতেও মেতে ওঠেন।

দিলদারের ছোট মেয়ে জিনিয়া আফরোজ বলেন, আপুর বিয়ের সময় আমি ছোট ছিলাম। তার পরও সেদিনের ঘটনা আমার মনে আছে। মগবাজারের একটি কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠান হয়েছিল। সেদিন সিনেমার সকল তারকা আসছিলেন। বিশেষ করে শাবানা ম্যাডাম সেদিন বেশি মজা করেছিলেন। তার কাছে জর্দাটা বেশি ভালো লেগেছিল। এছাড়া অন্য খাবারও মজা হয়েছিল বলে তিনি জানিয়েছিলেন। বাবাকে সবাই খুব ভালো জানতেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *