Home / মিডিয়া নিউজ / নতুন গান নিয়ে আসছেন আরমান আলিফ

নতুন গান নিয়ে আসছেন আরমান আলিফ

ঈদুল আজহা উপলক্ষে প্রকাশ হচ্ছে ইউটিউবে সবচেয়ে বেশি আলোচিত গানের শিল্পী আরমান

আলিফের নতুন গান-ভিডিও ‘আগুন’। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির লেখা ও সুর আরমান

আলিফের নিজেরই। সংগীতায়োজন করেছেন সজীব। ‘অপরাধী’ গানের মাধ্যমে ইতিহাস গড়া ভিউ দিয়েও মাঝের লম্বা সময় তিনি ছিলেন সফলতা বা আলোচনার বাইরে। ‘আগুন’ দিয়েই আবার আলোচনায় ফিরছেন তিনি। ১৫ জুলাই লেজার ভিশনের ব্যানারে প্রকাশ হবে ভিডিওটি। রাজধানীর উত্তরায় গানটির ভিডিও ধারণ শেষ হয়েছে। নতুন এ গানে আরমান আলিফের সঙ্গে মডেল হয়েছেন আলিফ খান ও অনিন্দিতা মিমি। গল্পনির্ভর মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম।

নতুন গান প্রসঙ্গে আরমান আলিফ বলেন, ‘গানটি গাইতে গিয়ে নিজেকে নতুন করে আবিস্কার করলাম। গান তৈরি করা থেকে ভিডিও নির্মাণসহ এর মুক্তি পর্যন্ত প্রযোজনা প্রতিষ্ঠানের যে পরামর্শ, উৎসাহ আর আয়োজন দেখেছি— সেটা একজন জুনিয়র শিল্পী হিসেবে সত্যিই আরামদায়ক। আশা করছি ‘অপরাধী’র মতো ‘আগুন’ গানটিও দর্শক-শ্রোতার মন জয় করবে। নতুন এক আরমান আলিফ হিসেবে দেখতে পাবেন দর্শক। সংগীতায়োজন ছাড়া নতুন গানটির সবই আমার করা। সময় নিয়ে নিজের মতো কাজটি করেছি। মাঝে অন্যের কথা-সুরে গাইলেও এখন থেকে নিজের মতো গান করার চেষ্টা করব’।

আরমান আলিফের ‘অপরাধী’ গানটি প্রথম বাংলাদেশি বাংলা গান যা ইউটিউবে ১০ কোটি দর্শক ভিউয়ের রেকর্ড গড়ে। বর্তমান এই গানের ইউটিউব ভিউ প্রায় ৩১ কোটি, যা দেশীয় বাংলা গানে রেকর্ড। সংগীতাঙ্গনে অনেকে তাঁকে ‘অপরাধী আরমান’ নামে ডাকেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *