Home / মিডিয়া নিউজ / ডিপজল মামার লগে ছাড়া কাজ করুম না

ডিপজল মামার লগে ছাড়া কাজ করুম না

রিথান আহমেদ দীপু। ছোট দীপু হিসেবে সোশ্যাল প্ল্যাটফরমে বেশ জনপ্রিয়। দীপুর ভিডিও মানেই দর্শক

হুমড়ি খেয়ে পড়ে দেখে। কেন? ‘হয়তো আমারে ভালোবাসে এই জন্য দেখে, আমারে তো সবাই

পছন্দ করে।’ দীপুকে পছন্দ না করার কোনো কারণ নেই, দীপুর কথা বেশ পাকাপোক্ত, কথায় ধারালো ব্যাপারটা প্রবল। কদিন আগেই হিরো আলমকে কথার টেকায় মার দিয়ে ভিডিও প্ল্যাটফরম সরগরম করে ফেলেন।

এবার এলেন নতুন খবর নিয়ে- চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন ছোট দীপু। এরই মধ্যে শুটিং শুরু করেছেন, ছবির নাম ‘যেমন জামাই, তেমন বৌ’। মনোয়ার হোসেন ডিপজলের প্রযোজনায় নির্মিত হতে যাওয়া এই ছবিতে ছোট দীপু অভিনয় করবেন ডিপজলের ছোট ভাই হিসেবে।

এত দিন নাটক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন, এবার বড় পর্দার জন্য অভিনয়- এটা ছোট দীপুর কাছে বিশেষ ব্যাপার। সাংবাদিক কে দুপুরে বললেন, ‘আমি ছবি করতাছি। এইডা আমার কাছে অনেক আনন্দের। আমি ডিপজল মামার লগে কাজ করমু। মামার সাথে আলাপ হইছে মামার লগে ছাড়া কারো লগে কাজ করমু না।

চলচ্চিত্রে নিজের চরিত্র সম্পর্কে বললেন, ‘আমি এইখানে ডিপজল মামার ছোট ভাই। মানে ডিপজল মামা আমার বড় ভাই, আর আমি তার পাওয়ারে চলি। আমার এলাকায় ম্যালা প্রভাব। দোয়া করবেন কাজটা যেন ভালোভাবে শ্যাষ হয়।’

মনোয়ার হোসেন ডিপজল সাংবাদিক কে বলেন, ‘ছোট দীপু আমারে মামা কয়। ওরে আমার সিনেমায় নিছি। অয় তো খুব সুন্দর কথাবার্তা কয়। এই সিনেমায় আমার ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করতাছে ছোট দীপু।

যেমন জামাই, তেমন বৌ’ ছবির অর্ধেক কাজ সম্পন্ন হয়েছে জানিয়ে ডিপজল বলেন, ছবির ফিফটি পার্সেন্ট কাজ কমপ্লিট কইরা ফালাইছি। এহন বাকি কাজ চলতাছে, আমরা আশুলিয়ার দিকে শুটিং করতাছি। এইডা একটা দেখার মতো ছবি হইবো। ছোট দীপুও খুব ভালো অভিনয় করতাছে। রিলিজ পাইলে দেইখেন।

ছোটখাটো গড়নের দীপু থাকেন ঢাকার লালবাগে। সেখানের একটি স্কুলে নবম শ্রেণিতে পড়েন ছোট দীপু ওরফে রিথান আহমেদ দীপু। তবে নানাবাড়ি সাভারেও থাকেন মাঝেমধ্যে।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *