Home / মিডিয়া নিউজ / নায়িকার নাম বলতে পারলে দশ হাজার টাকা পুরস্কার

নায়িকার নাম বলতে পারলে দশ হাজার টাকা পুরস্কার

বাংলাদেশ চলচ্চিত্রের ক্রান্তিকালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সিনেমা শিল্পটির হাল ধরেছিল

শক্ত করেই। বাংলা চলচ্চিত্রে যখন বর্হিবিশ্বের ডিজিটালের ছোঁয়া লেগেছিল ঠিক তখনই লোকসান হবে

যেনেও একের পর এক নতুন নতুন সিনেমা নির্মাণে এগিয়ে আসে প্রতিষ্ঠানটি। উপহার দিয়েছে মানসম্পন্ন

সিনেমা। একই সঙ্গে উপহার দিয়েছেন একঝাক নতুন মুখ। আজকে যে বাপ্পি চৌধুরী, মাহিয়া মাহি, ফারিয়া, পূজা চেরি রোশান সবাই এই হাত ধরেই আসা।

এই জাজ আবারও নতুন মুখের সন্ধ্যানে কর্যক্রম শুরু করেছে বলে বৃহস্পতিবার হোয়াটসঅ্যাপে জানালেন জাজের কর্ণধার আব্দুল আজিজ। তিনি বলেন, জাজ যে নায়িকাদের উপহার দিয়েছে তারা এখন ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করতে যথাযথভাবে সাহায্য করেছে। তারা দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও কাজের সুযোগ তৈরি করতে পেরেছে।

আজিজ আরও বলেন,আমরা মনে করি, ‘বর্তমান ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা বিবেচনা করে আরও তিনজন নতুন নায়িকা প্রয়োজন। যারা নিজেদের যোগ্যতা ও গুণে জাজের হাত ধরে মাহি, ফারিয়া বা পূজার মতো শক্ত অবস্থান তৈরি করতে পারবে। বর্তমানে ইন্ডাস্ট্রিতে যতো নায়িকা আছে, তাদের মধ্যে ডিস্ট্রিবিউশন মাত্র দুইজনের উপর আস্থা রাখতে পারে। কিন্তু, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্তত পাঁচজন আস্থা সম্পন্ন নায়িকা প্রয়োজন। তাই আমরা নতুন নায়িকা সন্ধান করছি।’

এদিকে জাজ মাল্টিমিডিয়া এক বিবৃতিতে জানায়, চলচ্চিত্রের স্বার্থে জাজ মাল্টিমিডিয়া একজন ‘নতুন মুখ’-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে। এবছর জাজ এই ‘নতুন মুখ’-কে সঙ্গে নিয়ে ৩টি চলচ্চিত্র নির্মাণ করবে। চলচ্চিত্রের নাম, নায়ক ও পরিচালক ইতোমধ্যেই চূড়ান্ত করা হয়েছে এবং যথা সময়ে প্রকাশ করা হবে। বিশেষ করে আরবান দর্শকদের কাছে চলচ্চিত্রে এই ‘নতুন মুখ’ ভালো লাগবে।

যে নতুন মুখ চুক্তিবদ্ধ করা হয়েছে জাজের ফেসবুকে পেজে তার একটা ছবি পোস্ট করে জাজ লিখেছে, জাজের সাথে এগ্রিমেন্টে সাইন করা অবস্থায় নতুন মুখের একটি ছবি দেওয়া হলো দেখেন চিনতে পারেন কিনা? পোস্টটি শেয়ার করে সঠিক নাম বলতে পারলে তাদের জন্য রয়েছে প্রথম পুরস্কার হিসেবে ১০ হাজার, দ্বিতীয় পুরস্কার হিসেবে ৭ হাজার ৫০০, তৃতীয় পুরস্কার হিসেবে ৫ হাজার টাকা প্রদান করা হবে। এছাড়াও সঠিক উত্তর জানানোর প্রথম ১০ জনকে ‘নায়িকা পরিচিতি’ গালা অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *