Home / মিডিয়া নিউজ / সবাইকে চমকে দিলেন শাকিব খান

সবাইকে চমকে দিলেন শাকিব খান

এটা কোনও শিরোনামই নয়! কারণ দুনিয়াজুড়ে শুটিং কল সাধারণত ভোর ৬টা থেকে শুরু হয়।

যদিও ঢাকাই ফিল্মের ক্ষেত্রে বিষয়টি বিস্ময়কর হয়ে ধরা দেয়, যদি কোনও তারকা সকাল ৯টার

মধ্যেও সেটে হাজির হন। কারণ, শাকিব খানের বিরুদ্ধে অনেকেরই অভিযোগ- দুপুর না গড়ালে

তাকে নাকি সেটে পাওয়া যায় না! তবে সমালোচকদের মুখে ছাই দিয়ে এবার সাত সকালে আউটডোর শুটিংয়ে হাজির হলেন তিনি। তাও আবার সকাল সাড়ে সাতটা বাজতেই শুটিং সেটে চেপে বসলেন বাইকে।

তিনশ’ ফিটসহ রাজধানীর বিভিন্ন স্থানে চলছে ‌‘নবাব এলএল.বি’ ছবির শুটিং। এটি পরিচালনা করছেন অনন্য মামুন। তিনি বলেন, ‘গল্পের প্রয়োজনেই এত সকালে হাজির হয়েছেন শাকিব খান। চলছে আউটডোর শুটিং।

আর এজন্য ভোর চারটা থেকে চলেছে শুটিংয়ের প্রস্তুতি। তিনি আরও বলেন, ‘প্রথম থেকে শাকিব খানকে আমি খুবই আন্তরিক পেয়েছি এই ছবির জন্য। শুটিংয়ের বিষয়ে তিনি নিজের মধ্যে যে পরিবর্তন এনেছেন তা অকল্পনীয়। আশা করি, ভালোভাবেই আমাদের সব কাজ শেষ হবে।’

শুটিংয়ে শাকিব খানগত মাসের ৩০ তারিখ ‘নবাব এলএল.বি’ ছবির শুটিং শুরু হয়। এতে ৮ সেপ্টেম্বর যোগ দেন নায়িকা মাহিয়া মাহি। আর আজ (১০ সেপ্টেম্বর) শুটিংয়ে যুক্ত হলেন শাকিব খান।

প্রথম দিনেই চালালেন বাইক। আর এটি শাকিবের জন্য মডিফাই করে তৈরি করা হয়েছে। ‘নবাব এলএল.বি’তে শাকিব খান একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন। মাহিও আইনজীবী। অর্চিতা স্পর্শিয়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি প্রযোজনা করছে সেলেব্রিটি প্রোডাকশন। তারা ইতোমধ্যে নির্মাণ করেছে ‘মেকআপ’ ও ‘সাইকো’

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *