Home / মিডিয়া নিউজ / বড়শি দিয়ে বিশাল সাইজের মাছ ধরলেন নায়ক রিয়াজ!

বড়শি দিয়ে বিশাল সাইজের মাছ ধরলেন নায়ক রিয়াজ!

দেশীয় সিনেমার রোমান্টিক নায়ক রিয়াজ। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নানা কারণেই আলোচনায়

ছিলেন এই অভিনেতা। তবে এবার আলোচনায় এলেন বিশাল এক মাছ ধরে। এবারের ছুটিটা বেশ কাজে লাগিয়েছেন।

স্ত্রী-কন্যাকে নিয়ে বিশাল মাছ ধরে সেই ছুটি যেন আরো সার্থক হয়ে এলো। ফেসবুকে মাছ ধরার দুটি ছবি পোস্ট করেছেন রিয়াজ। যার ওজন এতই যে রিয়াজ নিজেই বাঁকা হয়ে পড়ছেন।

রিয়াজ ছবিগুলো ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘আমাদের এবারের ছুটির বাড়তি পাওয়া এই বিশাল মনস্টার কার্প (কাতল)। এই সাইজের মাছ এখন বেশ বিরল।

মাছটি ল্যান্ডিং করানো কঠিন ছিল। কারণ আমার মাছ তোলার নেটের থেকে এটার আকার বড়। শেষে পানিতে নেমে মিনার ভাই এটাকে অনেক কসরত করে ডাঙায় তোলেন। ‘

মাছ ধরার অনুভূতি জানিয়ে রিয়াজ বলছেন, প্রতি মুহূর্তে মনে হচ্ছিল এই বুঝি ছুটে গেল, সেই টেনশনে ভিডিও করা হয়নি আমার ফোনে, কেউ যদি ভিডিও করে থাকেন, ইনবক্স করবেন প্লিজ। সৃষ্টিকর্তাকে জানাই কৃতজ্ঞতা। ধন্যবাদ তিনা ও আমিরা, রোদে পুড়ে আমাকে সময় দেওয়ার জন্য।

ওজনের কথা বলতে গিয়ে রিয়াজ বলেন, ধন্যবাদ প্রাণের মানুষ মিনার ভাই ও আপনার সকল স্টাফকে… ধন্যবাদ ‘প্রিমিটিভ ফিশিং বাই আকিব’-এর আকিব ভাইকে… আপনার টোপ ও চার ছাড়া এটা সম্ভব হতো না। আর ওজন ? আমি নিজেই বাঁকা হয়ে আছি।

পরিবারের কনিষ্ঠ সন্তান রিয়াজ আহমেদ ২০০৭ সালের ১৮ ডিসেম্বর ২০০৪-এর বিনোদন বিচিত্রার ফটো সুন্দরী প্রতিযোগিতায় শ্রেষ্ঠ সুন্দরী হিসেবে নির্বাচিত মডেল মুশফিকা তিনার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *