Home / মিডিয়া নিউজ / গরীব ও দুস্থদের মাঝে রোজিনার ঈদ উপহার বিতরণ

গরীব ও দুস্থদের মাঝে রোজিনার ঈদ উপহার বিতরণ

দুই শতাধিক দুস্থ পরিবারের মাঝে শাড়ি-কাপড় ও লুঙ্গি বিতরণ করেছেন চিত্রনায়িকা

রোজিনা। জাকাতের অর্থ থেকে প্রতি বছরের ন্যায় এবারও এসব কাপড় বিতরণ করেন।

রবিবার (১ মে) বিকালে রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড জুড়ান মোল্লা পাড়ার নিজ বাড়ির উঠানে দুই শতাধিক নারী ও পুরুষের মাঝে ঈদ উপলক্ষে শাড়ি-কাপড় ও লুঙ্গি বিতরণ করেন। এ সময় পরিবারের সদস্যরা ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপকারভোগী আব্দুল খালেক শেখ বলেন, ‘বয়সের ভারে তেমন কাম-কাইজ করতে পারি না। মাইনসের কাছে চাইয়া নিয়ে চলতে হয়। সেদিন এলাকার একজন বাড়ি এসে একটা লুঙ্গি দিইয়া গেছে। আইজ রোজিনা আপা আমারে ডাইকা আরেকটা লুঙ্গি দিছে। অহন আর চিন্তা নাই। অন্তত এই বছরডা চইলা যাবেনে।’

স্থানীয় বাসিন্দা মাঈনদ্দিন মানু বলেন, ‘দেশের জনপ্রিয় নায়িকা রোজিনা প্রতি বছর ঈদের আগে গ্রামের বাড়ি এসে দরিদ্র মানুষের মাঝে শাড়ি-কাপড় বিতরণ করেন। সারা বছর এলাকার দরিদ্র মানুষের তিনি দান, সদকা করেন।’

রোজিনা বলেন, আমার গ্রামের বাড়ি রাজবাড়ী শহরের ভবানীপুর। গোয়ালন্দ হচ্ছে নানা বাড়ি। এখানেই জন্ম। মায়ের বড় সন্তান হিসেবে অধিকাংশ সময় কেটেছে গোয়ালন্দে। এখানেই বড় হয়েছি। বাড়ির বড় সন্তান হিসেবে এই জমি নানা মায়ের নামে দেন।

তিনি বলেন, মায়ের সূত্র ধরে জমির মালিক হই। পরে ২০২০ সালের ৩ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে মসজিদ নির্মাণের কাজ শুরু করি। আমি সুযোগ পেলেই গ্রামের বাড়ি চলে আসি। গ্রামের সহজ সরল মানুষ আমার খুব পছন্দ।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *