Home / মিডিয়া নিউজ / যেকারণে প্রতিবছর ৪১ দিন কালো পোষাকে খালি পায়ে থাকেন রামচরণ!

যেকারণে প্রতিবছর ৪১ দিন কালো পোষাকে খালি পায়ে থাকেন রামচরণ!

বিনোদন জগতে হালের জনপ্রিয় অভিনেতাদের একজন রামচরণ। নিজের অভিনয় দক্ষতা দিয়ে

ইতোমধ্যে জয় করে নিয়েছেন কোটি-কোটি দর্শকের হৃদয়। এদিকে এক রহস্যের সন্ধান মিলেছে!

জনপ্রিয় রামচরণ ছবির প্রচার হোক কিংবা কোনও রিয়্যালিটি শো— যেখানেই যাচ্ছেন সেখানেই দেখা যাচ্ছে তাঁর পায়ের জুতো জোড়া হাওয়া।

বক্স অফিসে ব্যপক সাড়া ফেলেছে এসএস রাজামৌলির ‘আরআরআর’। সারা দেশ জুড়ে এই ছবির প্রশংসায় পঞ্চমুখ ভক্তমহল। ছবিতে দর্শকের বিশেষ নজর কেড়েছেন ছবির অন্যতম অভিনেতা আলুরি সীতারাম রাজু ওরফে রামচরণ। কেবল তেলুগু ভক্তদের কাছেই নয়, সারা ভারতের সিনেমাপ্রেমী মানুষের কাছে রামচরণের জনপ্রিয়তা এখন তুঙ্গে।

সম্প্রতি এই অভিনেতাকে দেখা যাচ্ছে খালি পায়ে হাঁটতে। ছবির প্রচার হোক কিংবা কোনও রিয়্যালিটি শো— রামচরণ যেখানেই যাচ্ছেন সেখানেই দেখা যাচ্ছে তাঁর পায়ের জুতো জোড়া হাওয়া। আর সেখানেই উঠেছে প্রশ্ন! অভিনেতার পোশাক নিয়েই শুরু হয়েছে চর্চা। কেন সব সময় কালো পোশাক পরছেন রামচরণ? কেনই বা মাথায় তিলক কাটছেন— সেই নিয়েও উঠছে প্রশ্ন।

প্রতি বছরই একটি নির্দিষ্ট সময়ে ৪১ দিনেন ব্রত পালন করেন রামচরণ। পিতা চিরঞ্জীবীর মতো তিনিও আয়াপ্পা ঠাকুরের ভক্ত। কেরলের শবরীমালা মন্দিরে যাওয়ার আগে ভক্তদের ৪১ দিন ধরে কঠোর নিয়ম মেনেই ব্রত পালন করতে হয়। রামচরণও সেই পথেই হাঁটছেন।

এই সময়ে অভিনেতা কালো পোশাক পরবেন, নিরামিষ খাবার খাবেন, খালি পায়ে হাঁটবেন। বিছানায় নয়, ব্রত চলাকালীন মাটিতে ঘুমবেন অভিনেতা। এমনকি, চুল দাড়িও কাটা যাবে না এই সময়ে।

সম্প্রতি ‘আরআরআর’ ছবির সাফল্য উদ্‌যাপনের পার্টিতেও এই পোশাকেই দেখা গেছে রামচরণকে। সামনেই অল্লু অর্জুনের জন্মদিন। বন্ধুর জন্মদিনেও এই পোশাকেই দেখা যতে পারে রামচরণকে। ভক্তমহল রামচরণের এই ভোলবদল দেখে আপ্লুত! সূত্র: আনন্দবাজার

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *