Home / মিডিয়া নিউজ / হারিকেন হাতে ওমর সানী ও মৌসুমী

হারিকেন হাতে ওমর সানী ও মৌসুমী

ওমর সানী ও মৌসুমীর হাতে হারিকেন। হ্যাঁ এই প্রযুক্তির যুগে ওমর সানী-মৌসুমী জুটি মনে

করিয়ে দেবেন ইলেক্ট্রিসিটি বিহীন এক জনপদের গল্প। হয়তো অনেকেই এই হারিকেন দেখেননি,

হারিকেনের কার্যকারিতা সম্পর্কে অনেকেই ওয়াকিবহাল নন। অন্তত এই প্রজন্মের

অনেকেই এই জানেন না এটাই ছিল আবহমান বাঙালির অন্যতম আলোর যন্ত্র।

গল্পটা ১৯৭১ সালের। চলচ্চিত্রের নাম ‘সোনার চর।’ জাহিদ হোসেনের পরিচালনায় বুধবার সকাল থেকে সিনেমার শুটিং শুরু হয়েছে গাজীপুরের হোতাপাড়ায়। ‘সোনার চর’ সিনেমায় আগেই অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, ওমর সানী এবং জায়েদ খান।

সিনেমাটির গল্পের প্রসঙ্গে জায়েদ খান বলেন,‘৭৫ এ বঙ্গবন্ধুর হত্যার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ফিরে আশা সময়কার গল্প নিয়ে সাজানো হয়েছে ছবিটি।এতে আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করছি।ক্যারিয়ারে অনেক ধরনের চরিত্রে অভিনয় করা হলেও।মুক্তিযোদ্ধা চরিত্রে প্রথম অভিনয় করছি।নিজের মনের কাছে শান্তি লাগছে এমন একটা চরিত্রে অভিনয় করছি এটা ভেবে।

এই চলচ্চিত্রের পরিচালক জাহিদ হোসেন বলেন,বেশ কিছুদিন ধরে এ ছবির গল্প,চরিত্র ও শুটিং লোকেশন নিয়ে কাজ করেছি।অবশেষে আজকে ক্যামেরা ওপেন করা হলো। ইচ্ছে আছে একটানা ১৫ থেকে ১৬ দিন হোতাপড়ায় শুটিং করার।এরপর মাঝে কয়েকদিনের বিরতি পর ভোলায় চার-পাঁচ দিনের শুটিং করলেই সম্পন্ন হবে সব কাজ আশা করি।

তিনি আরও জানান, এ সিনেমায় ছয়টি টি গান থাকবে,গল্পেও চমক থাকছে। আমি আশাবাদী মন ছুঁয়ে যাবার মতো একটি চলচ্চিত্র উপহার দিতে পারবো দর্শকদের।

এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মাণাধীন এ সিনেমায় জায়েদ খান, স্নিগ্ধা ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করছেনমৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিমসহ আরো অনেকে।এটি প্রযোজনা করছেন জাহাঙ্গীর শিকদার। আগামী বছরের শুরুতেই সিনেমাটি মুক্তির পরিকল্পনা আছে বলেও জানান পরিচালক।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *