Home / মিডিয়া নিউজ / সাবিলা নূরকে সঙ্গে নিয়ে হাজির ক্রিকেটার তাসকিন

সাবিলা নূরকে সঙ্গে নিয়ে হাজির ক্রিকেটার তাসকিন

অভিনেত্রী সাবিলা নূরকে সঙ্গে নিয়ে হাজির ক্রিকেটার তাসকিন আহমেদ। জুটি বেঁধে

তারা একটি টিভি বিজ্ঞাপনে কাজ করেছেন। সেটির প্রচার শুরু হয়েছে।

স্মার্টফোন ‘অপো’র নতুন বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে তাদের। ঈদের সত্যিকারের আমেজ

আর ঈদকে ঘিরে মানুষের আনন্দ তুলে ধরতে অপো’র যুগান্তকারী ইনোভেশন সমৃদ্ধ এফ১১ প্রো কার্যকারিতাই তুলে ধরা হয়েছে এই বিজ্ঞাপনচিত্রে।

এর গল্পে উঠে এসেছে বিদেশফেরতা এক তরুণীর কথা। পরিবারের সাথে ঈদ উদযাপন করতে বিদেশি বন্ধুকে নিয়ে দেশে ফিরে আসে একটি মেয়ে। বাড়িতে পা দেয়া মাত্রই বিদেশি সেই বন্ধুটি একে একে উপভোগ করতে থাকে ঈদ আনন্দের নানা অনুষঙ্গ।

প্রতিমুহুর্তে বন্ধুর এই চমকে যাওয়া অভিব্যক্তি লক্ষ্য করেই মেয়েটি প্রতিটি মুহুর্ত ধারণ করে নেয় তার অপো এফ১১ প্রো এর দূর্দন্ত ক্যামেরায়।

অপো’র সদ্য নির্মিত এই বিজ্ঞাপনচিত্রে উঠে এসেছে নানা পার্বন আর উৎসবের পরিবারের সদস্যদের একত্রিত হয়ে সেই আনন্দ উদযাপনের সময়টি নিখুঁত ভাবে ফ্রেমবন্দী করে রাখতে একটা নিখুঁত ক্যামেরা হাতে থাকা কতোটা জরুরী।

এ বিজ্ঞাপনচিত্র নিয়ে অপো বাংলাদেশের পাবলিক রিলেশন্স ম্যানেজার ইফতেখার সানি বলেন, ‘তাসকিন আহমেদ ও সাবিলা নূর এর সাথে কাজ করতে পেরে আমরা আনন্দিত। ঈদ প্রিয়জনদের সাথে স্মৃতি ধরে রাখার জন্যে দারুণ একটি আনন্দমুখর উৎসব।’

তিনি বলেন, ‘সব প্রিয়জনদের একসাথে হওয়ার এ উৎসবের ভালোবাসার ও আবেগের মূহুর্ অমূল্য স্মৃতি ধরে রাখার বিষয়টি ক্রেতাদের মনে করিয়ে দিতেই আমরা বেছে নিয়েছি এমন একটি গল্প।’

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *