Home / মিডিয়া নিউজ / বিয়ে করাটা জীবনের সবচেয়ে বড় ভুল: মুনমুন

বিয়ে করাটা জীবনের সবচেয়ে বড় ভুল: মুনমুন

ঢাকাই ছবির একসময়ের আলোচিত ও সমালোচিত চিত্রনায়িকা মুনমুন। দেশেল গুণী নির্মাতা এহতেশাম

এর হাত ধরে ১৯৯৭ সালে ‘মৌমাছি’ চলচ্চিত্রের মাধ্যমে ঢাকাই সিনেমায় যাত্রা শুরু করেন তিনি।

ক্যারিয়ারের শুরু থেকে ২০০৩ সাল পর্যন্ত দাপটের সাথে অভিনয় করেন তিনি। অভিনয় করেছেন

দেশের জনপ্রিয় নায়কদের বিপক্ষে এমনকি হালের জনপ্রিয় নায়ক শাকিব খানের সাথেও অভিনয় করে লাইম লাইটে আসে শাকিব-মুনমুন জুটি।

চলচ্চিত্রের অনেকেই সেসময় বলেছেন, মুনমুন অশ্লীল নায়িকা হওয়ায় তার ছবিগুলো হলে চলছে। কিন্তু তাদের কথা মানতে নারাজ অ্যাকশন লেডি মুনমুন। তিনি বলেন, আমরা যে সময় অভিনয় করেছি তা শালীন পোশাকে। কিন্তু শুটিং শেষ করে যাওয়ার পর আমাদের ডামি ব্যবহার করে শট দেওয়া হতো অন্যকে দিয়ে। মূলত আমি একপ্রকার পলিটিক্সের শিকার হয়েছি।

সম্প্রতি একটি এফএম রেডিওতে নিজের ব্যক্তি জীবনসহ ক্যারিয়ারের বিভিন্ন দিক নিয়ে বেশ খোলামেলা কথা বলেছেন এই অভিনেত্রী। অনুষ্ঠানে তিনি জীবনের নানা চড়াই-উৎড়াই নিয়ে কথা বলেছেন। সিনেমার প্রথমদিকের আসার ঘটনা থেকে শুরু করে তার জীবনের নানা প্রতিকূলতার কথা তুলে ধরেছেন।

অনুষ্ঠানের এক পর্যায় জীবনের সবচেয়ে বড় ভুল কী জানতে চাওয়া হলে মুনমুন বলেন, আমার জীবনের সবচেয়ে বড় ভুল বিয়ের সিদ্ধান্ত নেয়াটা। তবে ঠিক কী কারণে বিয়ের সিদ্ধান্ত নেয়াটা ভুল ছিলো সে বিষয়ে তেমন কিছু বলেননি এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০০০ সালের দিকে বাংলা চলচ্চিত্রে অশ্লীলতার ডানা ভর করে। ব্যাপক হারে নগ্নতার মাধ্যমে চলচ্চিত্রে প্রভাব বিস্তার করলে হলে দর্শকদের আসা বন্ধ হতে থাকে। তবে মুনমুনকে কোনো চলচ্চিত্রে নগ্ন অবস্থায় নাঁচতে দেখা যায়নি। এ সময়ে মুনমুন ছিলেন প্রথম সারির নায়িকা। অশ্লীলতার দ্বায় মাথায় নিয়ে একসময় চলচ্চিত্র থেকে দুরে সরে যান তিনি। সম্প্রতি আবারও তিনি ঢাকাই সিনেমায় অভিনয় শুরু করেছেন। তবে নায়িকা হিসেবে নয় দর্শক এবার তাখে খলনায়িকা হিসেবে দেখবেনন পর্দায়।

মুনমুন বিয়ে করেছেন দু-বার। তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে সিলেটের এক ব্যবসায়ীর সাথে। তার সাথেই তিনি যুক্তরাজ্য পাড়ি দেন। দীর্ঘ তিন বছর সংসার করার পর ২০০৬ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর ২০১০ সালে দ্বিতীয় বিয়ে করেন তিনি। এই ঘরে তার দুই পুত্র সন্তান রয়েছে। দুজন ছেলে ইংলিশ মাধ্যমে পড়াশুনা করছে। বর্তমানে মুনমুন গার্মেন্টস ব্যাবসার সাথে জড়িত। ঢাকার উত্তরায় তিনি গার্মেন্টস প্রতিষ্ঠাতা করেছেন।-আমাদেরসময়.কম

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *