Home / মিডিয়া নিউজ / সালমানের জন্যই ক্যারিয়ার গড়তে পারিনি : অভিযোগ স্নেহার

সালমানের জন্যই ক্যারিয়ার গড়তে পারিনি : অভিযোগ স্নেহার

বলিউডের অত্যন্ত জনপ্রিয় ও খ্যাতিমান অভিনেতা সালমান খান। যার হাত ধরে বলিউডে জায়গা

করে নিয়েছেন বহু তারকা। এমনকি সবার বিপদে-আপদেও এগিয়ে আসতে দেখা যায় তাকে। তবে

এবার সেই গুণী তারকার বিরুদ্ধে এক গুরু্তর অভিযোগ জানালেন বি-টাউনের অন্যতম জনপ্রিয়

অভিনেত্রী স্নেহা উল্লাল। ২০০৫ সালে সালমান খানের বিপরীতে ’লাকি নো টাইম ফর লাভ’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে পা রাখেন স্নেহা।
সিনেমা মুক্তির পরপরই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন এই অভিনেত্রী। তবে সেটি তার অভিনয়ের জন্য নয়, বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে তার চেহারার মিল থাকায়।

ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে বারবারই তুলনা করা হয় স্নেহা উল্লালকে। ঐশ্বরিয়া সালমানের প্রাক্তন প্রেমিকা হওয়ায় স্নেহাকে নিয়ে আলোচনায় বাড়তি রসদ যোগ হয়।

স্নেহা বলেছিলেন, ’আমি আমার নিজস্ব স্বতন্ত্রতা রাখতে চাই। আমাকে তার মতো দেখতে হলে আমি কী করতে পারি? আমার চেহারার পরিবর্তন করতে পারব না। আমি আমার নিজের কাজ এবং সাফল্যের জন্য পরিচিত এবং স্বীকৃত হতে পছন্দ করি।’

দীর্ঘদিন পর ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে স্নেহা জানিয়েছিলেন, তার এবং ঐশ্বরিয়ার তুলনা হওয়ার একমাত্র কারণ সালমান। নিজের ক্যারিয়ার গড়তে না পারার জন্যও সালমানকেই দায়ী করেন স্নেহা।

তিনি বলেন, ’আমি সত্যিই মনে করি পেশাদারিত্বের সঙ্গে এই তুলনাগুলি আমার ক্ষেত্রে অন্যায় হয়েছে। আমি যদি ’লাকি নো টাইম ফর লাভ’ ছবিটির মাধ্যমে আত্মপ্রকাশ না করতাম তবে সব ঠিক হয়ে যেত। আমার তুলনা হয়েছিল ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে, শুধু সালমান খানের কারণে।’

উল্লেখ্য, ২০০৫ সালে ’লাকি: নো টাইম ফর লাভ’ সিনেমার মাধ্যমে বলিউডে প্রথমবারের মতো পা রেখেই ভক্তদের মাঝে ব্যাপাক সাড়া ফেলে দেন স্নেহা উল্লাল। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্য রয়েছে- উল্লাসামগা উতসাহামগা, জানে ভি দো ইয়ারু, সিমহা।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *