Home / মিডিয়া নিউজ / ‘জীবনে সবচেয়ে খারাপ সময়টা আমি দেখে ফেলেছি’

‘জীবনে সবচেয়ে খারাপ সময়টা আমি দেখে ফেলেছি’

স্টার হলে একটা কালো ছায়া পিছু ধাওয়া করবেই। এটাই নিয়ম! এই কালো ছায়ার কাজ হল স্টারকে

বেইজ্জতি করা। আমি এগুলো গায়ে মাখি না। কারণ, জীবনে সবচেয়ে খারাপটা আমি দেখে ফেলেছি।

তাই নতুন করে আর কিছু দেখার নেই! জীবনে খারাপ মুহূর্ত আসারও সুবিধা আছে। এগুলো পরিণত করে তোলে। জীবনে প্রতিটা খারাপ মুহূর্তে আমাদের একটা করে শিক্ষা দিয়ে যায়।”

কলকাতার এবেলাকে দেওয়া সাক্ষাৎকারে এমনটা বললেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। প্রশ্ন ছিল- অতিরিক্ত আগ্রহ তো কারও বিরক্তি বা যন্ত্রণার কারণও হতে পারে!

শাকিবকে প্রশ্ন করা হয়, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে যে সংবাদ মাধ্যমে এত কাটাছেঁড়া হয়, খারাপ লাগে না? জানালা দিয়ে দূরের দিকে তাকিয়ে জবাবে শাকিব বলেন, ইট’স পার্ট অফ লাইফ! মানুষ আমাদের ভালবাসেন। সেই কারণেই আমাদের সম্পর্কে তাদের এত আগ্রহ। ভালাবাসা থেকেই আসে ব্যাপারটা। খারাপ লাগে না তা নয়, কিন্তু ঠিক আছে…!

পরের প্রশ্নের উত্তরের ঢালিউড সুপারস্টার বলেন, ভাল-মন্দ তো সব জায়গাতেই রয়েছে। দুষ্টুলোকেদের কাজই তো খারাপ কাজ করা। আমার মনে হয় তাদের পিছনে সময় না দিয়ে, ভাল মানুষদের নিয়ে আলোচনা করাই শ্রেয়!

এ সময় বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়েও কথা বলেন শাকিব। এক প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, খুব ভগ্নদশায় আমি আমাদের ইন্ডাস্ট্রিটাকে পেয়েছিলাম। আপনি যদি ২০০০ সাল অবধি বাংলাদেশের ইন্ডাস্ট্রিকে দেখেন, তখন আমাদের ওখানে টলিউডের চারগুণ বাজেটের ছবি তৈরি হতো। সেই সময় আমরা তখন দু’কোটি টাকায় ছবি বানাতাম। টলিউডে ছবির বাজেট তখন ৫০ লক্ষ। তখন আমাদের সুপারস্টার ছিলেন সালমান শাহ। শাহরুখ খানের সঙ্গেও ওর ভাল আলাপ ছিল।তখনকার তারকাদের হাতে প্রায় ২০-২৫টা ছবি থাকতো। আমাদের ছবি সুপারহিট হলে প্রায় ৩০ কোটি টাকা ব্যবসা করত। ভাবতে পারছেন!

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *