Home / মিডিয়া নিউজ / ‘লড়াকু’ নায়ক রুবেলের কণ্ঠে আজম খানের গান এবং কিছু ক্ষোভ

‘লড়াকু’ নায়ক রুবেলের কণ্ঠে আজম খানের গান এবং কিছু ক্ষোভ

আড্ডা, খেলা আর হাসি-আনন্দের মধ্য দিয়েই সম্পন্ন হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির

বার্ষিক বনভোজন। তবে এর মধ্যেই ক্ষোভ প্রকাশ করেছেন ‌‘লড়াকু’ নায়ক হিসেবে খ্যাত রুবেল।

৩০ জানুয়ারি গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে পিকনিক চলাকালে অনেকটা একা একা সময় কাটান রুবেল। বিভিন্ন মিডিয়ার সঙ্গে ক্ষোভের আভাস দিলেও পুরোটা বলে ফেলেন অনুষ্ঠানের মঞ্চে উঠে।

বনভোজনের সাংস্কৃতিক আয়োজনে গান গাইতে মঞ্চে উঠেন এই নায়ক। তখনই মাইক্রোফোন হাতে গান গাওয়ার আগে বলেন, ‘আয়োজকদের কাছে আমার একটা প্রশ্ন আছে। আমি আড়াই শ ছবির নায়ক। অথচ একটিবারের জন্যও মঞ্চে ডেকে আমাকে সম্মানিত করার প্রয়োজন বোধ করলো না তারা। তাদের কাছে আমার প্রশ্ন, ২৫০টি ছবিতে কাজ করেও কি আমি আপনাদের কাছে নায়ক হওয়ার যোগ্য নই! মনে রাখবেন, এক মাঘে শীত যায় না। সামনে এখনও বহু সময় পড়ে আছে।’

এরপর তিনি পপগুরু আজম খানের তিনটি গান পরিবেশন করেন। তবে রুবেল মঞ্চে উঠার আগেই গুণী শিল্পীদের সম্মাননা দেয় শিল্পী সমিতি। এতে রুবেলের বড় ভাই সোহেল রানাও ছিলেন। এরপরই মঞ্চে উঠে রুবেল এমন ক্ষোভ প্রকাশ করেন।

এদিকে রুবেলের এই ক্ষোভ প্রকাশে টনক নড়ে সমিতির নেতাদের। তার গান পরিবেশনা শেষে মঞ্চে উঠে দুঃখ প্রকাশ করেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। সেই সঙ্গে রিয়াজ ও জায়েদ খান উত্তরীয়-ক্রেস্ট দিয়ে সম্মাননা জানায় এই লড়াকু অভিমানী নায়ককে।

মঙ্গলবার আয়োজিত সমিতির এই পিকনিকে উপস্থিত হন অনেক প্রবীণ ও নবীন শিল্পীরা। এমনকি দীর্ঘদিন অভিনয়ের সঙ্গে যুক্ত না থাকলেও বনভোজনে উপস্থিত হন অনেকেই।

এদিন সকালের দিকেই অনুষ্ঠানস্থলে আসেন তিন বোন সুচন্দা, ববিতা ও চম্পা। উপস্থিত হন ফারুক, আলমগীর, সোহেল রানা, নূতন, শাবনূর, পপি, রুবেল, ডিপজল, বাপ্পারাজ, সম্রাট, অপু বিশ্বাস, আমান রেজা, পলি, দীপালি, বিপাশা কবির, অধরা খান, জন, ইয়ূল, জয় চৌধুরী, নিঝুম রুবিনা, পরিচালক মালেক আফসারী, প্রযোজক খোরশেদুল আলম খসরু, কণ্ঠশিল্পী রবি চৌধুরী, প্রতীক হাসান, মমসহ অনেকে।
সঙ্গে শিল্পী সমিতির নির্বাচিত নেতারা তো ছিলেনই।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *