Home / মিডিয়া নিউজ / আমি কখনোই এ মুহূর্তটি ভুলব না: আঁখি আলমগীর

আমি কখনোই এ মুহূর্তটি ভুলব না: আঁখি আলমগীর

জন্মদিন। প্রতিটি ব্যক্তির জীবনেই এটি বেশ গুরুত্ববহন করে। এ দিনে কাছের মানুষের কাছে শুভেচ্ছা

পাওয়া জীবনটাকে আরেকটু রঙিন করে তোলে। আর ক্ষণপরিচিত কিংবা অপরিচিত মানুষের কাছ

থেকে আকস্মিক শুভেচ্ছা পাওয়াটা যে কতটা আনন্দের, সেটি বলে বোঝান যায় না। তেমনি ঘটনা ঘটেছে কণ্ঠশিল্পী আঁখি আলমগীরের জীবনে।

তিনি গিয়েছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পারফর্ম করতে। এ দিকে আজ ছিল তার জন্মদিন। প্রোগ্রাম শেষ করে যথারীতি রুমে পৌঁছে রাতের খাবার খেয়ে টেলিভিশন দেখছিলেন তিনি। ভাবতেই পারেননি কিছুক্ষণ পর কত আনন্দের একটি সারপ্রাইজ অপেক্ষা করছে তার জন্য। আজ দিবাপূর্ব রাত ১২ টা বাজতেই তার ঘরের দরজায় কড়া নড়েছিল। দরজা খুলতেই একঝাঁক মানুষ কেক নিয়ে উপস্থিত! তাদের কণ্ঠে জন্মদিনের শুভেচ্ছা বাণী। মুহূর্তেই কণ্ঠশিল্পী আঁখি আলমগীরের নিস্তব্ধ রুমে নেমে এলো স্বর্গীয় আনন্দ। এ বিষয়ে উৎফুল্ল হয়ে আঁখি তার ফেসবুকে লিখেছেন, ‘গতকাল রাত ১০ টা নাগাদ আমার পারফর্মেন্স শেষ হয়। ঘরে ফিরে এলাম, ডিনার করলাম, টেলিভিশন দেখলাম। রাত ঠিক ১২ টায় স্নেহা আমাকে কল করলো এবং গানের সুরে বলতে শুরু করলো ‘হ্যাপি বার্থ ডে টু ইউ’। আমার আনন্দ লাগছিল, আবার একটু কষ্টও হচ্ছিল, কেননা- আমি তাদের মিস করছিলাম। হঠাৎ দরজা খুলে দেখলাম প্রায় ৩০ থেকে ৩৫ জন মানুষ, যারা আমার মোটে একঘণ্টার পরিচিত, তারা কেক নিয়ে এসেছেন। তারা প্রোগ্রামের শেষে ভেন্যু ছেড়ে চলে যায়নি বরং তারা আমাকে আমার জন্মদিনের শুভেচ্ছা জানাতে তাদের গোপন পরিকল্পনা নিয়ে অপেক্ষা করছিল, আমাকে সারপ্রাইজ দেওয়ার জন্য। আমার রুমটি মুহূর্তেই আনন্দঘন হয়ে উঠল, হাসি ও মজায় পরিপূর্ণ হয়ে উঠল”।

আঁখি আলমগীর চট্টগ্রামে গিয়েছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়য়ের ২৮ তম ব্যাচের রজত জয়ন্তী উৎসব ২০১৮ এ পারফর্ম করতে। প্রোগ্রাম শেষে প্রোগ্রামে উপস্থিত ব্যক্তিদের কাছ থেকে পাওয়া জন্মদিনের শুভেচ্ছায় আম্লান হয়ে গিয়েছেন তিনি। আর তাই, তিনি তার ফেসবুক স্ট্যাটাসের শেষের দিকে লিখেছেন, ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৮ তম ব্যাচকে মিলিয়ন ধন্যবাদ। আপনারা আমার জন্মদিনকে স্পেশাল করে তুলেছেন, আমি কখনোই এ মুহূর্তটি ভুলব না। সবার প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা’।

আঁখি আলমগীরের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন দেশ বরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর ও অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ।

এছাড়াও সাংস্কৃতিক অঙ্গনের অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন কণ্ঠশিল্পী আঁখি আলমগীরকে।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *