Home / মিডিয়া নিউজ / মানুষের ভালোবাসা আমার জীবনের বড় পাওয়া ও সম্বল : মৌসুমী

মানুষের ভালোবাসা আমার জীবনের বড় পাওয়া ও সম্বল : মৌসুমী

গেল শুক্রবার (৩ নভেম্বর) ছিল চিত্রনায়িকা মৌসুমীর জন্মদিন। দুদিন পেরিয়ে গেলে আজও যেন

এই প্রিয়দর্শিনীর জন্মদিনের আমেজ ফুরিয়ে যাইনি। সে জন্য চলচ্চিত্র ফোরামের উদ্যোগে আজ

(রোববার) মৌসুমীর জন্মদিনের আয়োজন করা হয় জাজ মাল্টিমিডিয়ার অফিসে। সন্ধ্যার পর ঘরোয়া পরিবেশে সেখানে সশরীরে জন্মদিনের কেক কাটেন মৌসুমী।

তার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মৌসুমী বলেন, ভক্তদের ভালোবাসা ও সাপোর্ট আমাকে আজকে মোসুমী বানিয়েছে। তারা আমাকে কাছে পায় না, দূর থেকে দেখে। কিন্তু আমার প্রতি সারাদেশের মানুষের ভালোবাসা আমি ফিল করি। মানুষের ভালোবাসা আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া ও বেঁচে থাকার সম্বল।

মৌসুমীর এবারের জন্মদিনটি তার বাসায় আয়োজন করেছিল তার একমাত্র পুত্র ফারদিন। তাছাড়া পুরো দিনটি সাদামাটাভাবে কাটিয়েছিলেন তিনি। মোসুমী বলেন, আমি কাবাব খেতে খুব পছন্দ করি।

ফারদিন বিভিন্ন পদের কাবাব এনে আমাকে খাইয়েছিল। এটা ছিল আমার জন্য একটা সারপ্রাইজ। তাছাড়া সন্ধ্যার পর আমার বাসায় শাবনূর ও তার স্বামী-সন্তান এসেছিল। খুব ভালো লেগেছিল ওদের কাছে পেয়ে।

তিনি বলেন, জন্মদিনটি আমার মায়ের কাছে স্মৃতিবিজড়িত একটি দিন। কারণ এদিন তার বড় মেয়ে (আমি) জন্ম নেই। সে জন্য আমার মা দিনটিতে স্মৃতির ঝাঁপি খুলে বসেন।

আমার বাবা যখন বেঁচে ছিলেন তখন তিনিও আমাকে নিয়ে দিনটিতে অনেক ধরনের মজা করতেন। জন্মদিনে উইশ পেতে সবারই ভালো লাগে। আমারও তেমনি ভালো লাগে। ফুল, বই, কেক, বেলুন এসব নিয়ে পার্টি করার মজাই আলাদা।

মৌসুমী দায়িত্ব পালন করছেন চলচ্চিত্র ফোরামের আন্তর্জাতিক সম্পাদক পদে। এই সংগঠন নিয়ে তিনি বলেন, চলচ্চিত্রে কিছু অশুভ ছাড়া পেছন থেকে কলকাঠি নাড়ছেন। ওইসব অশুভ ছাড়ায় জন্য লগ্নিকারকরা পিছিয়ে যাচ্ছেন। তাদের রুখতে চলচ্চিত্রের উন্নয়নে গঠিত হয়েছে এই সংগঠন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *