Home / মিডিয়া নিউজ / জানা গেল, মিশার সিনেমা ছাড়ার কারণ

জানা গেল, মিশার সিনেমা ছাড়ার কারণ

কেনো না শিল্পী সমিতির সভাপতি হিসেবে শাকিবকে নিয়ে এখন পর্যন্ত স্পষ্ট করে কোথাও কিছু

বলেননি মিশা সওদাগর। তাহলে কি শাকিবের সঙ্গে চলচ্চিত্র পরিবারের মিটমাট ভেতরে ভেতরে

মেনে নিতে পারছেন না মিশা? আর সে কারণেই কি ভেতরে ক্ষোভ চেপে চলচ্চিত্র থেকেই বিদায়

জানানোর পরিকল্পনা করছেন তিনি? এমন প্রশ্ন উঠা অস্বাভাবিক নয়। তবে চলচ্চিত্র ছেড়ে যাওয়ার

কারণ হিসেবে মিশা যা বলছেন তারসঙ্গে এমন ধারণার আপাতত কোনো সামঞ্জস্যই নেই।

সিনেমা থেকে অবসরে যাওয়ার কারণ হিসেবে মিশা বলছেন, বাংলা চলচ্চিত্রে একগুয়েমিতার কারণেই সিনেমা ছাড়ছেন তিনি। যে কয়েকটি ছবি হাতে আছে সেগুলো এ বছর কাজ শেষ করে এরপর বিশ্রামে যাবেন। এরপর ইভেন্ট মেনেজমেন্ট-এর কাজ করবেন বলেও জানান এই অভিনেতা।

সুপারস্টার অভিনেতা শাকিব খানের সঙ্গে চলচ্চিত্র পরিবারের ঝামেলা মিটমাট হওয়ায় চলচ্চিত্রে অস্থিতিশীল অবস্থার অবসান হলো। শাকিবের সঙ্গে ঝামেলা মিটে যাওয়ায় চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক চিত্রনায়ক ফারুক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানও বেশ উচ্ছ্বসিত। শাকিবকে নিজেদের পরিবারের মানুষ হিসেবে বিভিন্ন সময় বিবৃতিও দিয়েছেন তারা। ক’দিন আগে শাকিবকে নিয়ে তাদের যে শক্ত অবস্থান ছিলো এ যেনো ঠিক তার উল্টো! অথচ শাকিবের মিটমাট ইস্যুতে রীতিমত চুপ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও খল অভিনেতা মিশা সওদাগর। আর এরমধ্যে হঠাৎ অভিনয় ছাড়ার ঘোষণা দিয়ে আলোচনায় এখন মিশা!

শিগগির চলচ্চিত্র থেকে বিদায় নিচ্ছেন অন্তত ৯০০ চলচ্চিত্রে অভিনয় করা বাংলা চলচ্চিত্রের প্রভাবশালী অভিনেতা মিশা সওদাগর। সদ্য দেশের শীর্ষস্থানীয় একটি দৈনিকের অনলাইনে এমন একটি সংবাদ প্রকাশ হয়। যেখানে তিনি বলেছেন, ভেবে চিন্তেই নাকি চলচ্চিত্র থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। হঠাৎ এমন সিদ্ধান্ত কেনো, কারো উপর রাগ করে এমন সিদ্ধান্ত নিলেন কিনা জানতে চাইলে এই অভিনেতা ‘ব্যক্তিগত’ কারণের কথায় বললেন। কিন্তু তার এমন বলাটা গ্রহণযোগ্য নয় বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

অনেকে মনে করছেন শাকিবের সঙ্গে চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক চিত্রনায়ক ফারুক ও জায়েদ খানের সঙ্গে সব ঝামেলা চুকিয়ে ফেলেছেন শাকিব খান। শাকিবকে তারা একেবারে নিজের করে নিয়েছেন। বিগত কয়েকদিনে প্রচারমাধ্যমে তাদের স্টেটমেন্ট দেখে এমনটাই মনে হচ্ছে অনেকের। হয়তো এমন সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না মিশা। ভেতরে ক্ষোভ চেপে তাই নিজেই চলচ্চিত্রকে বিদায়ের পরিকল্পনা করছেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *