Home / মিডিয়া নিউজ / বলিউডের এই ৫ নায়িকা তাদের সৌন্দর্য ধরে রেখেছে প্লাস্টিক সার্জারির মাধ্যমে

বলিউডের এই ৫ নায়িকা তাদের সৌন্দর্য ধরে রেখেছে প্লাস্টিক সার্জারির মাধ্যমে

নায়িকা মানেই সুন্দরী। নায়িকারা পুরুষের স্বপ্ন কন্যা। তবে বাস্তবে তারা কেমন? বলিউডের নায়িকা

হরহামেশা প্লাস্টিক সার্জারি করিয়ে সুন্দরী হয়ে ওঠেন। কিন্তু পরিবর্তনটা কতটুকু? দেখে নিন পাঁচ

নায়িকার বিস্ময়কর সব ছবি। যা আপনাকে দ্বিতীয়বার ভাবতে বাধ্য করবে। এ তালিকায় আছেন- ক্যাটরিনা কাইফ, কারিশমা কাপুর, কারিনা কাপুর, শিল্পা শেঠি ও ঐশ্বরিয়া রাই।

১) শিল্পা শেঠি

ফিগার আকর্ষণীয় ছিলো ঠিকই। কিন্তু চেহারার কারণে বলিউডে হালে পানি পাননি শিল্পা। ছিলেন ফ্লপ ছবির নায়িকা। তারপর জিতলেন বিগ বস প্রতিযোগিতা। রাতারাতি প্লাস্টিক সার্জারি বদলে দিলো তাকে। গায়ের রঙ রয়ে উঠলো অনেক বেশি ফর্সা। চেহারা হয়ে উঠলো ধারালো। নাক হলো চিকন। এখন শিল্পার কোমরের প্রশংসায় পাগল সবাই।

২) কারিনা কাপুর

এ সুন্দরীও করিয়েছেন প্লাস্টিক সার্জারি। সুন্দর গোলগাল মুখের এ নায়িকা চোয়ালে সার্জারি করিয়ে মুখটা চাপা করেছেন। মেদ কমিয়েছেন কোমরের। এমনকি শোনা যায়- ঠোঁটেও সার্জারি করিয়েছেন তিনি।

৩) কারিশমা কাপুর

কারিশমার সার্জারি হয়েছে পুরো মুখেই। নাক থেকে শুরু করে ভ্রু, ঠোঁট কিছুই বাদ যায়নি। চেহারাটাকে ধারালো করতে সার্জারির আশ্রয় নিয়েছেন তিনি।

৪) ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনার সার্জারি চট করে বোঝা যায় না। তবে যারা তার আগের ছবি দেখেছেন, তারা ঠিক বুঝবেন। ক্যাটের মুখের গড়ন ছিল লম্বাটে ও ভারী, চোয়াল ছিল মোটা। সেই মুখে সার্জারি করিয়ে ক্যাট একদমই স্লিম মুখের পাতলা চোয়ালের অধিকারী হয়ে গিয়েছেন।

৫) ঐশ্বরিয়া রাই

ঐশ্বরিয়া রাই সার্জারি করিয়েছেন। আর ১০ জন নায়িকার মতোই চোয়ালে সার্জারি করিয়েছেন তিনি মুখটা চাপা দেখাতে। ঠোঁটে সার্জারি করিয়েছেন পুরু ভাব আনতে। এছাড়াও আজকাল শুনতে পাওয়া যাচ্ছে- মুখে বয়সের ছাপ ঢাকতে তিনি ছুরিকাঁচির নিচে গিয়েছেন।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *