Home / মিডিয়া নিউজ / স্বামীর চিকিৎসায় সহযোগিতা চাইলেন আনোয়ারা

স্বামীর চিকিৎসায় সহযোগিতা চাইলেন আনোয়ারা

প্রযোজকদের নিকট পাওয়া টাকা এখনও ফেরত পাননি চলচ্চিত্র অভিনেত্রী আনোয়ারা। তাই স্বামী

মহিতুল ইসলামের চিকিৎসার খরচ ঠিকভাবে বহন করতে পারছেন না আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

বাধ্য হয়েই আনোয়ারা প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইলেন। তিনি বলেন, আমার স্বামীর চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। এই মুহূর্তে আমার কাছে এত টাকা নেই।

আনোয়ারা আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী সব সময়ই শিল্পীদের পাশে থাকেন, সহযোগিতার হাত বাড়িয়ে দেন। প্রধানমন্ত্রীর কাছে বিনীত অনুরোধ, আমার স্বামীকে বাঁচান, আমাকে এই দুঃসহ অবস্থা থেকে উদ্ধার করুন।

আনোয়ারা বলেন, বেশ কয়েকজন প্রযোজকের কাছে শুটিংয়ের টাকা পাই। আবার কেউ কেউ আমার কাছ থেকে টাকা ধারও নিয়েছেন। সে টাকা বারবার চেয়েও পাচ্ছি না। আমার এখন বিপদ। সাহায্য নয়, পাওনা টাকাগুলো পেলে আমার স্বামীর চিকিৎসায় ব্যয় করতে পারব। অনুরোধ করবো আমাকে আমার পাওনা টাকা ফেরত দিন।

কার কার কাছে টাকা পান জানতে চাইলে আনোয়ারা বলেন, আমি কারো নাম বলতে চাই না। ওনাদের সম্মান নষ্ট করতে চাই না। আমি যাদের কাছে টাকা পাই তারা নিশ্চয়ই জানেন। তাই অনুরোধ করছি সম্মান নষ্ট না করে টাকা ফেরত দিন।

আমার বয়স হয়েছে। কারো দুয়ারে দুয়ারে হাত পেতে পাওনা ফেরত চাই না। আশা করছি আমার পাওনাদার সেই সব প্রযোজকরা এরই মধ্যে সব শুনেছেন। আমার বাড়ি এসে টাকাটা দিয়ে গেল কৃতজ্ঞ থাকবো।

গত ১৩ জুলাই স্ট্রোক করে রাজধানীর আগারগাঁওয়ের একটি হাসপাতালে ভর্তি আছেন আনোয়ারার স্বামী মহিতুল ইসলাম। আগের চেয়ে তার শারীরিক অবস্থার কিছুটা পরিবর্তন হলেও পুরোপুরি সুস্থ নন বলে জানান আনোয়ারা।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *