Home / মিডিয়া নিউজ / অটোতে চড়ছেন আমির খানের মেয়ে, তোলপাড় নেট দুনিয়া

অটোতে চড়ছেন আমির খানের মেয়ে, তোলপাড় নেট দুনিয়া

বলিউডের সুপারষ্টার তালিকার মধ্যে যার নামটি রয়েছে শীর্ষের তালিকায় তিনি হলেন আমির খান।

২৬ বছর ধরে তিনি বলিউডে কাজ করে যাচ্ছন। যেমন পেয়েছেন খ্যাতি তেমনি অর্থ। তবে সম্প্রতি

আমির খানের কন্যা ইরা খান এবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এলেন। সাদামাটা জীবন

বেশি পছন্দের ইরার। দামি গাড়ি নয়, বরং মুম্বাইয়ের রাস্তায় অটোতে চড়তে দেখা গেল ইরাকে।

কোটিপতি বাবার মেয়ে হয়েও নিতান্ত সাধারণ জীবন যাপন করেন তিনি। কোথাও যাতায়াতের জন্য দামি গাড়ি নয়, অটোয় চরে যাতায়াত করতেই তিনি অভ্যস্ত। সম্প্রতি সেই ছবি ধরা পড়েছে নেট দুনিয়ায়। নিজের থেকে প্রায় দ্বিগুণ বয়সী বাবার ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গে প্রেম করছেন ইরা।মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কাপল ছবি শেয়ার করেন তারা। নূপুর শিখরের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবিতে ভরে ওঠে ইরার ইনস্টাগ্রাম প্রোফাইল।

বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে গিয়েছে ঠিকই, তবে ইরার সাথে আমিরের সম্পর্কে তো চিড় ধরেনি। যদিও বাবা-মায়ের বিচ্ছেদ ইরার মনের উপর বেশ প্রভাব ফেলেছিল। মাঝেমধ্যেএই মানসিক অবসাদে ভোগেন আমির-কন্যা। সরাসরি সেই কথা স্বীকারও করেছিলেন তিনি।

সম্প্রতি নিজের এক বান্ধবীকে নিয়ে বান্দ্রার একটি ক্লিনিকে গিয়েছিলেন তিনি। পরণে সাদা প্যান্ট,বেজ রঙের ঢিলেঢালা শার্ট, মাথায় কমলা প্রিন্টেড ব্যান্ড, কাঁধে বড় ব্যাগ এবং করোনা সতর্কতা বিধি মেনে মুখে ছিল একটি মাস্ক। পথে বের হতেই পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পড়ে যান তিনি। আমির-কন্যার এমন ক্যাজুয়াল লুক দেখেও বেশ চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে।

আচমকা একটি অটোতে উঠে পড়েন তারা। আমির খানের কন্যাকে এইভাবে সাধারণ একটি অটোতে করে যাতায়াত করতে দেখে অবাক হয়ে যান পাপারাজ্জিরা। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করতে দেরি করেননি তারা। মুহূর্তের মধ্যেই এই ছবি ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে।

ফিটনেসের পাশাপাশি নিজের মানসিক স্বাস্থ্য নিয়েও সচেতন ইরা। সমাজ মাধ্যমে খোলাখুলি নিজের মানসিক অবসাদের কথা স্বীকার করেছিলেন তিনি। জানিয়েছিলেন, মাঝেমধ্যে মানসিক অবসাদ তাকে এমনভাবে জাঁকিয়ে ধরে যে নিজেকে শেষ করে দেওয়ার চিন্তা তার মাথায় আসে। তাই এই ভাবনা চিন্তা থেকে বেরিয়ে এসে নিজের যত্ন নেবেন বলে জানিয়েছিলেন তিনি। কাজেই নেটিজেনদের একাংশের ধারণা, মনোবিদের কাছেই গিয়েছিলেন ইরা।

আমির কন্যাকে নিয়ে এর আগেও হয়েছে নানা ধরনের আলোচনা। বিশেষ করে খোলা মেলা পোষাক আর নিজের বয় ফ্রেন্ডেকে নিয়ে তিনি সব সময়ই থেকেছেন বেশ আলোচনার মধ্যে।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *