Home / মিডিয়া নিউজ / ২০ লাখ টাকায় কনার মিউজিক ভিডিও! ভেঙে যাচ্ছে সেই রেকর্ড

২০ লাখ টাকায় কনার মিউজিক ভিডিও! ভেঙে যাচ্ছে সেই রেকর্ড

নজরুলগীতি ‘প্রিয় যাই যাই’ গানটির ভিডিও তৈরি করতে প্রায় ১৫ লাখ টাকা খরচ করেন কনা।

২০১২ সালে প্রকাশ হওয়া গানটিতে গাজী শুভ্রর নির্দেশনায় এতে কনার মডেল হন নিরব।

তখন এই ভিডিওটি সর্বোচ্চ ব্যয়বহুল ভিডিও’র রেকর্ড গড়ে। ধারণা করা হচ্ছে,

সেই রেকর্ড এবার ভেঙে যাচ্ছে তারই আরেকটি ভিডিও প্রকাশের মধ্য দিয়ে, এই ঈদে।

‘খামোখাই ভালোবাসি’ গানটির ভিডিও তৈরিতে প্রায় ২০ লাখ টাকা ব্যয় হচ্ছে! যা এ পর্যন্ত অডিও বাজারের সর্বোচ্চ বলেই ধরে নেওয়া হচ্ছে।

২০ লাখ টাকা ব্যয়ে কী এমন দেখানো হবে অল্প কয়েক মিনিটের ভিডিওতে? জানা গেল, ১৪ শতকের সেল্টিক যুগ। গহীন জাদুময়ী জঙ্গলে এক রাজকন্যার সাথে ভালোবাসার দূত মিলিয়ে দেয় তার স্বপ্নের রাজকুমারকে! রাজকন্যার আগ্রহের অবসান ঘটে, সকল অপেক্ষার প্রহর শেষ করে সে কাছে গিয়ে দাঁড়ায় তার রাজ কুমারের সামনে!

বর্তমান বাস্তবে এমন কিছু না ঘটলেও এই সময়ের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনার গাওয়া একটা চমৎকার রোমান্টিক গানের ভিডিওতে দর্শকরা ঠিক এমন কিছুই দেখতে পাবেন। সিএমভি’র প্রযোজনা আর মোশনরক এন্টারটেইনমেন্টের কারিগরি সহায়তায় তেজগাঁওয়ের কোক স্টুডিওতে ভিডিওটির শুটিং শেষ হলো সম্প্রতি। যে গানটি বাংলাদেশের মিউজিক ভিডিওর ইতিহাসের দু’টি মাইলফলক ছুঁয়ে দিয়েছে মুক্তির আগেই। এর একটি ব্যয়বহুল বিচারে, অন্যটি নির্মাণ প্রযুক্তিগতভাবে।

গানটির ভিডিও চিত্রধারণ সম্পর্কে কনা বলেন, ‘আমার গানটি ছিলো একদম রোমান্টিক, তাই প্ল্যান করছিলাম একটু ডিফারেন্ট কিছু করতে। অনেকদিন ধরেই প্ল্যান করছিলাম একঘেয়ে মিউজিক ভিডিও থেকে বের হয়ে একটু হলিউড স্টাইলে, একটু অন্যরকম একটা মিউজিক ভিডিও করার। যেখানে থাকবে গানের সাথে মিল রেখে ভিএফক্সের চমৎকার খেলা, যা এর আগে কখোনই বাংলাদেশের কোনো মিউজিক ভিডিওতে দর্শকরা দেখেননি! অবশেষে তাই হলো। আমি বিষয়টি নিয়ে খুবই উচ্ছ্বসিত।’

সোমেশ্বর আলির কথায় এবং সাজিদ সরকারের সংগীত পরিচালনায় ‘খামোখাই ভালোবাসি’ শিরোনামের গানটির মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন পনি আবেদিন। এর আইডিয়া, ক্রিয়েটিভ ডিরেকশন, পোশাক ও কোরিও গ্রাফিতেও ছিলেন পরিচালক নিজেই।

ঈদে উৎসবকে সামনে রেখে তৈরি এই ভিডিওতে কনাকে চমৎকার একটি সাদা গাউনে দেখা যাবে। এতে ছেলে মডেল ফাইজকেও দেখা যাবে একদম সেল্টিক যুগের রাজকুমারের পোষাকে যার কোমরে ঝুলবে ডিজাইনার তরবারি!

নির্মাতা জানান, ‘এই মুহূর্তে ভিডিওটির ভিএফএক্সের কাজ চলছে, যা করছে ডটথ্রি পোডাকশনের সিস্টার কোম্পানি বিখ্যাত ভিএফএক্স স্টুডিও ‘স্টুডিও মনস্টার’। শিগগিরই ভিডিওটি মুক্তি পাচ্ছে সিএমভি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।’

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *