Home / মিডিয়া নিউজ / ‘আমাকে রাস্তায় মারধর করেছে’

‘আমাকে রাস্তায় মারধর করেছে’

আবারও সংসার ছেড়েছেন শ্রাবস্তী দত্ত তিন্নি। শনিবার নিজের ফেসবুকে এক পোস্টের মাধ্যমে

তিনি বিষয়টি স্পষ্ট করেছেন। তিন্নি স্বামী আদনান হুদা সাদের বিরুদ্ধে নির্যাতনেরও অভিযোগ তুলেছেন।

অবশ্য গেল মাসেই শাবস্তী দত্ত তিন্নির দ্বিতীয় সংসার ভাঙার খবর আসে গণমাধ্যমে। সে সময়ে প্রমাণ হিসেবে লেখা হয়েছিল, স্বামী ছেড়ে আলাদা বাসায় থাকছেন তিনি।

শনিবার রাতে বাংলা ও ইংরেজিতে লেখা এই অভিনেত্রীর স্ট্যাটাসের অনুবাদ দাঁড়ায়, ‘আমার সঙ্গে অন্যায় হল। সাদ এখন নিজের প্রতারণার কথা প্রকাশ্যে ঔদ্ধত্য নিয়ে বলে বেড়ায়। এটা তার অসুস্থতা এবং সে আমাকে দিনরাত বোকা বানিয়ে অপকর্ম করে বেড়ায়।’

তিনি আরও লেখেন, ‘শুধু তাই নয়, সে আমাকে বন্দি রেখে রীতিমতো নির্যাতন করেছে এবং নিয়মিত এই যন্ত্রণা সহ্য করতে না পেরে ইতিমধ্যে তার বাসা ছেড়ে দিয়েছি।’

তিন্নি এই স্ট্যাটাসের সঙ্গে ছোট মেয়ে আরিশার ছবি যুক্ত করেছেন।

ফাইনালি গত তিন রোজার দিন আমি ওর (স্বামী) বাসা থেকে চলে আসছি। ও যখন তখন রাগ হয় আবার নরমাল হয়। ওর ধরণ আমি বুঝি না। গত সাত মাসে আমি অনেক নির্যাতনের শিকার হয়েছি। অনেক সাফার করেছি শারীরীক, মানসিক নির্যাতন সহ্য করেছি। ও আমাকে অনেক মারধর করেছে। আমাকে বাজে ভাষায় কথা বলেছে। এরপরও আমি চুপ থেকেছি। সব ঠিক হয়ে যাবে ভেবে চুপ থেকেছি। সবচেয়ে বেশি বাজে লাগছে, যখন আমাকে মিরপুরে বনলতা রেস্টুরেন্টের সামনে মারধর করেছিল। আমাকে রাস্তায় মারধর করেছিল। রাস্তা-ঘাটে আমাকে মেরে ফোন-ব্যাগ নিয়ে গিয়েছিল। আমাকে খুব জঘন্যভাবে টর্চার করা হয়েছে।

দীর্ঘদিন প্রেম করে অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেছিলেন তিন্নি। এই বিচ্ছেদের পর মিডিয়া থেকে পুরোটাই আড়াল হন তিনি। এ সময়ে তিন্নি মাদকাসক্ত হয়ে পড়েন। বেশ কয়েকমাস রিহ্যাবে চিকিৎসাধীনও ছিলেন তিনি।
তিন্নির ফেসবুক স্ট্যাটাস

এরপর কন্যা ওয়ারিশাকে নিয়ে থাকতেন ইস্কাটনস্থ বাবা-মায়ের বাসায়। ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি হঠাৎ করেই সাদের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তিন্নি। এই সংসারেও আরিশা নামে একটি কন্যা সন্তান রয়েছে।

দীর্ঘ বিরতির পর গতবছর সেপ্টেম্বরে মা কস্তুরী দত্ত মজুমদারের লেখা একটি নাটকের মাধ্যমে অভিনয়ে প্রত্যাবর্তন হয়েছিল তার। ‘একই বৃন্তে’ নামে এ নাটকটি পরিচালনা করেন সুজন শাহরিয়ার।

এরপর গেল মার্চে ‘চেকপোস্ট’ নামের আরেকটি নাটকেও অভিনয় করেন তিনি।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *