Home / মিডিয়া নিউজ / বলিউডে বচ্চন পরিবারের মুখ পোড়াচ্ছে এই মেয়ে

বলিউডে বচ্চন পরিবারের মুখ পোড়াচ্ছে এই মেয়ে

বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চন এখনও নতুন প্রজন্মের কাছে অনুকরণীয়। রাজনৈতিক নেতা

থেকে শুরু করে বহু জ্ঞানীগুণীরাও আমিতাভ বচ্চনবে শ্রদ্ধার চোখে দেখেন, ভালোবাসেন। কিন্তু সেই অমিতাভের নাতনি কি না এই পরিবারের মুখ পোড়াচ্ছেন!

অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি। তিনি বলিউডে এখনও এন্ট্রি নেননি। তারপরও এই নামটি এখন মানুষের মুখে মুখে। আর এর একটাই কারণ হচ্ছে স্ক্যান্ডাল। একের পর এক ভিডিও ও খোলামেলা পোশাকের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে আপলোড করে তিনি এখন দারুণ আলোচনায়।

তবে সম্প্রতি গ্র্যাজুয়েশন শেষ করার পর নভ্যা যেন আরও বেশি বাঁধনহারা হয়ে পড়েছেন। যার ফলে তিনি একের পর এক খোলামেলা ছবি আপলোডা দিয়ে আলোচনা ও সমালোচনার জন্ম দিচ্ছেন। তবে তার সঙ্গে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

সূত্র বলছে, নভ্যা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে যেসব ছবি এবং ভিডিও পোস্ট করেন, তাতে বচ্চন পরিবারের মুখ পুড়তে পারে। নভ্যা কিন্তু বদলানোর পাত্রী নন। অতীতেও সাহসী সব ছবি তিনি পোস্ট করেছেন। সম্প্রতি বিকিনি পরে নভ্যা নেচেছেন ইয়টে। সেই ইয়টে নভ্যার সঙ্গে ছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। সেই নাচের ভিডিও ফাঁস হওয়ার পরে প্রবল আলোড়ন তৈরি হয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

এবার আবার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন নভ্যা। সেই ছবিতেও খুল্লমখুল্লা অমিতাভর নাতনি। আর এই ছবি নিয়েও সোশ্যাল নেটওয়ার্কিং সাইট উত্তাল।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *