Home / মিডিয়া নিউজ / উঠতি নায়িকার সঙ্গে ,সালমানের রোমান্স

উঠতি নায়িকার সঙ্গে ,সালমানের রোমান্স

শিগগিরই ‘মহাভারত’-এর কাজ শুরু করবেন বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান।

‘পৌরাণিক গল্প অবলম্বনে নির্মিত সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে এ ছবিটি। এটি তার ড্রিম

প্রজেক্ট এবং শুধু প্রথম সারির অভিনয়শিল্পীরাই এতে অভিনয় করবেন। তারই ধারাবাহিকতায়

সিনেমাটিতে দেখা যাবে সালমান খানকেও! বলিউডে গুঞ্জন, আমিরের এই সিনেমায় অভিনয় করবেন সালমান খান। কৃষ্ণ চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। সিনেমাটিতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া ও সুনীল গ্রোভারকেও।

নতুন খবর হচ্ছে, এ ছবিতে যুক্ত হলেন উঠতি নায়িকা দিশা পাটানিও। এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি ও বাঘি-টু সিনেমায় অভিনয় করে এরই মধ্যে দর্শকদের নজর কেড়েছেন এ অভিনেত্রী। এ ছবিতে দিশাকে ষাটের দশকের সার্কাস আর্টিস্ট হিসেবে দেখা যাবে।

জানা যায়, সালমানের যুবক বয়সের প্রেমিকার চরিত্রে তাকে দেখা যাবে। অর্থাৎ ২৫ বছর বয়সী নায়িকার সঙ্গেই রোমান্স করতে দেখা যাবে ৫২ বছর বয়সী সালমানকে।

দিশা পাটানিকে নিয়ে পরিচালক আলী আব্বাস জাফর বলেন, ‘ষাটের দশকের সার্কাসের প্রেক্ষাপটে সালমান ও দিশার জুটি খুবই আকর্ষণীয় হবে। দিশা একজন উঠতি তারকা। আমরা এমন একজনকে চাইছিলাম যে একই সাথে দেখতে শুকনো, সুন্দর কিন্তু শারীরিকভাবে একজন খেলোয়াড়ের মতো। দিশা এই চরিত্রের জন্য সম্পূর্ণ উপযুক্ত।’

এদিকে ভারত সিনেমার জন্য নিজের প্রস্তুতি শুরু করেছেন দিশা। সিনেমার প্রয়োজনে সব ধরনের প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। এ অভিনেত্রী বলেন, ‘ভারত সিনেমার অংশ হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। সালমান স্যারের সঙ্গে অভিনয়ের ‍সুযোগ পেয়ে মনে হচ্ছে স্বপ্ন সত্যি হতে যাচ্ছে।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *