Home / মিডিয়া নিউজ / মান্নার ছেলে নায়ক হচ্ছেন কীনা তা নিয়ে যা বলছেন শেলী মান্না

মান্নার ছেলে নায়ক হচ্ছেন কীনা তা নিয়ে যা বলছেন শেলী মান্না

কিংবদন্তী নায়ক মান্না বিদায় নিয়েছেন প্রায় ১০ বছর আগে। কিন্তু এখনো এ তারকার জনপ্রিয়তা

কমেনি বিন্দুমাত্র। ভক্তদের মনে বিশেষ স্থান দখল করে আছেন এ অভিনেতা। গতবছরের শেষ

দিকে খবর প্রকাশিত হয়, ফিল্ম ইন্ডাস্ট্রিতে বাবার স্মৃতিকে আরো পোক্ত করে রাখতে নায়ক হয়ে পর্দায়

হাজির হচ্ছেন মান্নার ছেলে সিয়াম। যদিও পরে মান্নার স্ত্রী শেলী মান্না এ গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন।

তবে নতুন খবর হচ্ছে, বাবার পথেই হাঁটছেন ছেলে। নায়ক রূপে আসছেন রূপালি পর্দায়। ছবিটি নির্মিত হবে মান্নার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি’র ব্যানারে।
দীর্ঘ ১০ বছর বন্ধ থাকার পর মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ’কৃতাঞ্জলী কথাচিত্র’ থেকে আবারও চলচ্চিত্র নির্মাণ করার ঘোষণা দিয়েছেন নায়ক মান্নার স্ত্রী শেলী। আগামী ২৩ সেপ্টেম্বর ঢাকা ক্লাবে অনুষ্ঠানের মাধ্যমে ছবির পাত্রপাত্রীর সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে।
অন্যদিকে, চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন চলছে নায়ক মান্নার ছেলে এই ছবির মাধ্যমে চলচ্চিত্রে ফিরছেন। এসব বিষয় নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন শেলী মান্না।
তিনি জানান, ’আমার ছেলে সিয়াম ইলতিমাসতো চলচ্চিত্রেরই ছেলে। ছোট বেলা থেকে চলচ্চিত্রের পাশে থেকে বড় হয়েছে। তার চিন্তা-চেতনা সব কিছুই চলচ্চিত্র নিয়ে। যে কারণে সিয়াম চলচ্চিত্র করবে সেটাই স্বাভাবিক। তবে এই মুহূর্তে সে চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হচ্ছে না। এখন সিয়াম দেশের বাইরে চলচ্চিত্র নিয়ে পড়াশুনা করছে। আগামী দুই বছরের মধ্যে তা শেষ করে দেশে ফিরবে। তার আগে চলচ্চিত্রের সঙ্গে তার যুক্ত হওয়ার কোনো সম্ভাবনা নেই। তাই এই মুহূর্তে তার নায়ক হওয়ার কথা শুধুই গুঞ্জন।’
দুই বছর পর সিয়াম কি নায়ক হয়ে আসবেন? এমন প্রশ্নের উত্তরে শেলী মান্না বলেন, ’এই বিষয়টা আসলে তার ওপর নির্ভর করছে। আমি যতটা দেখেছি অভিনয়ের চেয়ে নির্মাণের প্রতি তার আগ্রহটা বেশি। সে নির্মাতা হিসেবেই আসবে এটা আমি বলতে চাইছি না। বিষয়টা আসলে তার ওপরই নির্ভর করছে- সে কী করবে। তবে সিয়াম অবশ্যই চলচ্চিত্রে কাজ করবে।’
এদিকে ’জ্যাম’ চলচ্চিত্র নিয়ে শেলী বলেন, ’এই ছবির মধ্যে আমরা সমাজের কিছু চিত্র তুলে ধরব। জ্যাম আমাদের নিত্যসঙ্গী, বিশেষ করে আমরা যারা ঢাকায় বাস করি তারা শুধু জ্যামের জন্য বাড়তি সময় নিয়ে ঘর থেকে বের হই। কিন্তু এই জ্যামের কারণে একটি মানুষের জীবন বদলে যেতে পারে। ঘটে যেতে পারে এমন কিছু যা কিছুতেই পূরণ হওয়ার নয়।

About Nusraat

Check Also

‘আমি কোনো ফকিরনি পরিবারের মেয়ে না’, নীলা চৌধুরীকে শাবনূর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *